সিংগাইরে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের পাশে এমপি মমতাজ বেগম

মানিকগঞ্জের সিংগাইরের বিভিন্ন এলাকায় কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে জিআর ঢেউটিন ও নগদ অর্থ প্রদানের মাধ্যমে পাশে দাঁড়িয়েছেন মানিকগঞ্জ – ২ আসনের সাংসদ মমতাজ বেগম ।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার ধল্লা ইউনিয়নের হঠাৎপুর,ফোর্ড নগর, চর উলাইলসহ বেশ কয়েকটি গ্রাম ও তালেবপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে এগুলো বিতরণ করেন ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে কণ্ঠশিল্পী মমতাজ বেগম বলেন, দেশে গরিবের হক কোনোভাবেই নষ্ট করা যাবে না । যার জন্য যতটুকু সরকারি বরাদ্ধ আসবে, তাকে তার প্রাপ্য বুঝিয়ে দেয়া হবে । আমি জনগণের সেবক হিসেবেই আপনাদের মাঝে থাকতে চাই ।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় জনগণ নিয়ে ভাবেন । তিনি সারা বিশ্বে তাই জনবান্ধব নেত্রী হিসেবে পরিচিত । তিনি ক্ষমতায় আছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে । গরীব অসহায় মানুষ তাদের প্রাপ্য বুঝে পাচ্ছে ।

এ ত্রাণ বিতরণে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রাহেলা রহমতউল্লাহ ।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম, থানা নির্বাহী অফিসার (ওসি) খোন্দকার ইমাম হোসেন, উপেজলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শহিদুর রহমান, ধল্লা ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম ভূঁইয়া, জামিরতা ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম রাজু, তালেবপুর ইউপি চেয়ারম্যান রমজান আলীসহ অন্যান্য জনপ্রতিনিধি, আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর