শ্রীবরদীতে গাঁজা ও ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

শেরপুরের শ্রীবরদী উপজেলায় গাঁজা ও ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ী এবং সিআর মামলার একজন সাজাপ্রাপ্ত আসামীকে আটক করেছে পুলিশ। মাদকবিরোধী অভিযান পরিচালনার অংশ হিসেবে এই অভিযানে আটককৃতদের কাছ থেকে ১ কেজি গাঁজা ও ৩৪ পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করে শ্রীবরদী থানা পুলিশ ।

আটককৃত মাদকব্যবসায়ীরা হলো- শ্রীবরদী উপজেলার সিংগবরুণা ইউনিয়নের শগুনা গ্রামের শাহজাহান ওরফে সাজু (২৮), ডাকরাপাড়া গ্রামের রফিকুল (২৫) ও পোরাগড় গ্রামের ফুলু মিয়া (৩৮)। ১৮ অক্টোবর শুক্রবার দুপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে সোপর্দ করেছে শ্রীবরদী থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে এসআই জুয়েল রানার নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার সিংগবরুণা ইউনিয়নের শগুনা গ্রামের আব্দুর রহিমের ছেলে শাহজাহান ওরফে সাজুকে তার বাড়ি থেকে ১ কেজি গাঁজাসহ ক্রেতা ডাকরাপাড়া গ্রামের মোফাজ্জলের ছেলে রফিকুলকে হাতেনাতে আটক করে।

অপরদিকে একই দিন রাতে এসআই সাইফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান পরিচালনা করে পোরাগড় মহল্লার আব্দুল আজিজের ছেলে ফুলু মিয়াকে ৩৪ পিছ ইয়াবাসহ আটক করে। এছাড়াও সিআর মামলার সাজাপ্রাপ্ত আসামী পোরাগড় গ্রামের ফজল মিয়ার ছেলে মনোয়ার হোসেন মনুকে আটক করে থানা পুলিশ।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার জানান, শুক্রবার দুপুরে আটককৃত ৩জন মাদকব্যবসায়ীকে মাদক আইনে মামলা দিয়ে আদালতে সোপর্দ করেছে। মাদকের বিরুদ্ধে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর