সিরাজদিখানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও শিশু দিবস পালন

মুন্সীগঞ্জের সিরাজদিখানে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষীকি ও জাতীয় শিশু দিবস-২০১৯ পালন করা হয়েছে।

এ উপলক্ষ্যে গতকাল বিকাল সাড়ে ৩টায় উপজেলার রশুনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ৭টি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের নিয়ে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগীতার আয়োজন করে রশুনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশন।

রশুনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশনের সভাপিত এড. আবু সাঈদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ড. সজিব চন্দ্র মন্ডলের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন, বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ আহবায়ক মঈনুল হাসান নাহিদ, মহিলা ভাইস চেয়ারম্যান এড.তাহমিনা আক্তার (তুহিন), উপজেলা যুবলীগ যুগ্ন আহবায়ক মোঃ মাসুদ লস্কর, রশুনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকসানা বেগম কেয়া।

এছাড়া অতিথীদের, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি তাজুল ইসলাম পিন্টুসহ উপজেলা এবং ইউনিয়ন আওয়ামীলীগ ও তার সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর