আশুলিয়ায় ফ্ল্যাটবাড়ীতে দুর্ধর্ষ চুরির ঘটনায় থানায় মামলা

ঢাকার সাভারের আশুলিয়ার নবীনগর এর নিরিবিলি এলাকায় গতকাল বুধবার ফ্ল্যাটবাড়ীতে দুর্ধর্ষ চুরির ঘটনায় আশুলিয়া থানায় মামলা এন্ট্রি হয়েছে। বৃহস্পতিবার সরেজমিন ঘটনাস্থলে গেলে বিষয়টি নিশ্চিত করেন ভুক্তভোগী ফ্ল্যাট মালিক হাজী আব্দুর রহমান।

গতকাল বুধবার সন্ধ্যার পরে যেকোনো সময় তালা বন্ধ বাড়ীটির দুইতলার জানালার গ্রীল কেটে সংঘবদ্ধ চোর চক্র ফ্ল্যাটে প্রবেশ করে তিন রুমের সবকিছু ভাঙ্গচুর করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

ছবি- বার্তাবাজার

ভুক্তভোগী ফ্ল্যাটের মালিক মুক্তিযোদ্ধা হাজী আব্দুর রহমান (৬০) জানান, বুধবার সন্ধ্যায় তিনি মাগরিবের নামাজের জন্য বাসা থেকে বের হয়ে যান এবং মাগরিবের নামাজ শেষে বাসায় না ফিরে এশার নামাজ আদায় করেন। তখ বাড়িতে শুধু তার ড্রাইভার ছিলো।

পরে ড্রাইভার কাঁচা বাজার করতে বাজারে যাওয়ায় বাড়িটি খালি হয়ে যায়। তখন বাড়ির পিছন দিকের জানালার গ্রীল কেটে অজ্ঞাত চোরের দল রুমে প্রবেশ করে আলমারি ও ওয়্যারড্রোব ভেঙ্গে নগদ ২ লক্ষ ৫০ হাজার টাকা ও ৮ ভরি স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যায়। বাসায় প্রবেশ করে হাজী আব্দুর রহমান দেখেন সবকিছু তচনচ হয়ে আছে। পরে তিনি আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এই মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক সৈয়দ মেহেদী হাসান জানান, চুরির খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে। তদন্ত চলছে এবং চোরদের ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর