আলফাডাঙ্গায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আহতদের চিকিৎসা সহায়তা প্রদান

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আহতদের চিকিৎসায় নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।বৃহস্পতিবার বিকাল ৩টার সময় উপজেলার জাটিগ্রামের বিশিষ্ট সমাজসেবক ও সৌদি প্রবাসী মো. ফরিদ মিয়ার পক্ষ থেকে আহত সালাউদ্দিন মোল্যা ও আকাশ মোল্যার বাড়ীতে গিয়ে তার স্বজনদের নিকট এই চিকিৎসার নগদ অর্থ প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- আলফাডাঙ্গা ইউপি সংরক্ষিত মহিলা সদস্য মর্জিনা বেগম, বিশিষ্ট সমাজসেবক সরোয়ার মোল্যা,জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা নাজিম শেখ,আলফাডাঙ্গা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহ-সভাপতি ও হৃদয়ে আলফাডাঙ্গা গ্রুপের প্রতিষ্ঠাতা এডমিন মিয়া রাকিবুল,যুগ্ম সাধারণ সম্পাদক মো. রিপন মোল্যা ও স্থানীয় ছাত্রলীগ নেতা আবু সুফিয়ান শাওন প্রমুখ।

উল্লেখ্য, গত ৮অক্টোবর উপজেলার শুকুরহাটা চরপাড়া এলাকার রেজাউল শেখের জামাতা গ্যাস বেলুন বিক্রেতা সুমন শেখ বেলুনে গ্যাস ভরার সময় সিলিন্ডার বিস্ফোরণ হয়ে একই গ্রামের হাফিজার মোল্যার ছেলে সালাউদ্দিন মোল্যা (১৭),সাহিদুল মোল্যার ছেলে আকাশ মোল্যা (১১) ও ইনসান শেখের ছেলে নাবিল শেখ (১২) গুরুতর আহত হয়।আহতদের তাৎক্ষণিক উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে সেখানে তাদের অবস্থা আশঙ্কাজনক হলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

সেখানে নাবিল শেখ সুস্থ হয়ে উঠলেও সালাউদ্দিন মোল্যা ও আকাশ মোল্যার শারীরিক অবস্থার পরিবর্তন না হলে তাদের আরো উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।বর্তমান সালাউদ্দিন মোল্যা ও আকাশ মোল্যা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে সালাউদ্দিন মোল্যা ও আকাশ মোল্যার পরিবার আর্থিক ভাবে তেমন সচ্ছল না থাকার কারনে পরিবারের পক্ষ থেকে তাদের চিকিৎসা খরচ চালাতে হিমশিম খেতে হয়।

বিষয়টি নিয়ে আলফাডাঙ্গা উপজেলার ফেসবুক ভিত্তিক একটি জনপ্রিয় প্লাটফর্ম ‘হৃদয়ে আলফাডাঙ্গা গ্রুপে’ তাদের চিকিৎসা সহায়তা কামনা করা হলে তাদের পাশে দাঁড়ান উপজেলার জাটিগ্রামের বিশিষ্ট সমাজসেবক ও সৌদি প্রবাসী মো. ফরিদ মিয়া।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর