রাজনীতিতে পা রাখছেন সানি লিওন!

সানি লিওন মানেই পর্ন ছবির সুপারস্টার। তবে পর্ন সিনেমা থেকে নিজেকে অনেক দিন আগেই সরিয়ে নিয়েছেন তিনি। এখন তিনি বলিউডের নামকরা অভিনেত্রীদের তালিকায় নিজের নাম নিয়ে এসেছেন।

বছরের শুরুতে শোনা গিয়েছিল, আসন্ন লোকসভা নির্বাচনে প্রার্থীদের পক্ষে প্রচারণা চালাবেন তিনি। কিন্তু তা না করে নিজেই নামতে চলেছেন রাজনীতির ময়দানে।

বাস্তবে নয়, সিনেমার পর্দায় রাজনৈতিক নেত্রীর চরিত্রে দেখা যাবে সানি লিওনকে। এতদিন হরর আর রোমান্টিক সিনেমায় অভিনয় করলেও বর্তমানে তিনি দক্ষিণের সিনেমায় ব্যস্ত হয়েছেন। সানির প্রথম তামিল সিনেমা ‘ভিরামাদেবী’ এখন মুক্তির অপেক্ষায়।

এই সিনেমার কাজ শেষ হলেই সানিকে দেখা যাবে একই সিনেমার পরিচালক ভাদিভুদাইয়ানের নতুন একটি সিনেমায়; যা নির্মিত হবে রাজনৈতিক প্রেক্ষাপটকে কেন্দ্র করে।

কোনো রাজনীতিবিদের বায়োপিক নয় সিনেমাটি। এটি একটি পলিটিক্যাল ড্রামা। আর সেই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন সানি লিওন। যদিও বিষয়টি নিয়ে এখনো মুখ খোলেননি সানি। তবুও দর্শকরা তাকে নতুন চরিত্রে দেখার জন্য আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর