শুরু হচ্ছে ‘দিদি কে বলো’

সাধারণ মানুষের অভাব-অভিযোগ শুনতে ‘দিদি কে বলো’ কর্মসূচী চালু করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
দু দফায় “দিদি কে বলো” কর্মসূচী ভাল সাড়া মিলেছে, এবার “দিদি কে বলো” কর্মসূচীর তৃতীয় পর্বের প্রচার শুরু হয়েছে। বুধবার তৃতীয় পর্যায়ের প্রচার পর্ব শুরু হচ্ছে। খবর এনডি টিভির।

২৯শে জুলাই ‘দিদি কে বলো’ নামে হেল্পলাইন চালু করেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। লোকসভা নির্বাচনের ফলাফলের পর, ভোট কৌশলী প্রশান্ত কিশোরকে নিয়োগ করে তৃণমূল কংগ্রেস। তার পরামর্শেই, জনসংযোগের জন্য ‘দিদি কে বলো’ হেল্পলাইন চালু করে জোড়াফুল শিবির।

জানা গেছে, প্রথম মাসেই ব্যপক সাড়া ফেলেছে এই হেল্পলাইন, ১০ লক্ষের বেশী মানুষ তাদের অভাব-অভিযোগের কথা জানিয়েছেন, বলে দলীয় সূত্রের খবর দিয়েছে। এ কর্মসূচীর প্রথম পর্যায়ে তৃণমূলের প্রায় ৫০০ জন নেতা এবং বিধায়ক রাজ্যের ১,০২২টি গ্রামে গিয়েছেন।

গ্রামে গ্রামে গিয়ে জনসংযোগ সভা করেছেন দলের নেতারা, গ্রামের মূল সমর্থকদের বাড়িতেও গিয়েছেন তৃণমূল নেতারা, স্থানীয়দের সঙ্গে কথা বলে তাঁদের থেকে প্রস্তাব গ্রহণ করা এবং দলেরই এক কর্মীর বাড়িতে তাঁরা রাত কাটিয়েছেন।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর