বাসায় ফিরছেন কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গত ২০ মার্চ সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি হয়। ২৬ মার্চ তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে কেবিনে স্থানান্তর করা হয়।

তিনি এখন অনেকটাই সুস্থ। বর্তমানে চিকিৎসক ও তার আত্মীয়-স্বজনদের সঙ্গে স্বাভাবিকভাবে কথা বলতে পারছেন। কবে হাসপাতাল থেকে ছাড়া পাবেন তা নিয়ে দলীয় নেতাকর্মীদের টেনশনের অন্ত নেই। অবশেষে জানা গেল, আজ বৃহস্পতিবার জানা যাবে তার হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার দিন।

জানা যায়, ওবায়দুল কাদেরের চিকিৎসায় নিয়োজিত চিকিৎসকেরা আজ পরীক্ষা-নিরীক্ষা করবেন। তারপর তারা সিদ্ধান্ত নিবেন কবে তিনি ছাড়া পেতে পারেন। তবে সূত্রগুলো বলছে, দ্রুতই এমনকি আগামীকাল শুক্রবারও তিনি ছাড়া পেতে পারেন। হাসপাতাল কর্তৃপক্ষ ছাড়পত্র দিলে সেখান থেকে তাকে একটি ভাড়া বাসায় নেওয়া হবে। ওই বাসায় রেখে তার পরবর্তী চিকিৎসা চালানো হবে। চলাফেরা স্বাভাবিক হওয়ার পর দেশে ফিরবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

— বাংলা ইনসাইডার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর