মৃত নারীর পেটে মিলল ১৫০০ পিস ইয়াবা

জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে ফেলে যাওয়া এক নারীর মরদেহ থেকে মিলেছে ১৫শ পিস ইয়াবা। ময়নাতদন্ত করতে গিয়ে চিকিৎসকরা লাশের পেটের ভেতরে ৫৫টি প্যাকেটে মোড়ানো অবস্থায় এই ইয়াবাগুলোর সন্ধান পায়। ওই নারীর আনুমানিক বয়স ৪০ বছর। তবে তার পরিচয় জানাতে পারেনি হাসপাতাল কর্তৃপক্ষ।

বুধবার (৩ এপ্রিল) সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে ওই নারীর ময়নাতদন্ত করা হয়। তখনই তার পেটে ইয়াবার প্যাকেটগুলো পাওয়া যায় বলে জানিয়েছেন কলেজের ফরেনসিক বিভাগের প্রধান এ এম সেলিম রেজা।

ডা. সেলিম রেজা বলেন, ময়নাতদন্ত করার সময় তার পাকস্থলিতে বেশ কিছু প্যাকেট পাওয়া যায়, যার ভেতরে ইয়াবা ছিলো। তখন বিষয়টি পুলিশকে জানানো হয়।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) শেরেবাংলা নগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ ব্রেকিংনিউজকে জানান, সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের প্রধান এ এম ডা. সেলিম রেজার ফোন পেয়ে মর্গে যান তিনি। সেখানে গিয়ে জানতে পারেন, যে নারীকে ময়নাতদন্তের জন্য রেখে গিয়েছিল শেরেবাংলা নগর থানা ‍পুলিশ। ময়নাতদন্ত করার সময় নারীর পেটে ইয়াবার প্যাকেটগুলো পাওয়া যায়। সেগুলো গুনে ১৫০০ পিস ইয়াবা পাওয়া যায়।

পুলিশের এই কর্মকর্তা বলেন, অজ্ঞাত পরিচয় ওই নারীর আঙুলের ছাপ নেওয়া হয়েছে। সেটি জাতীয় পরিচয়পত্রের সঙ্গে মিলিয়ে পরিচয় নিশ্চিত করা হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর