আজ সোমবার বিকাল ৩:৩৮, ২৫শে সেপ্টেম্বর, ২০১৭ ইং, ১০ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, ৪ঠা মুহাররম, ১৪৩৯ হিজরী

‘লজ্জা এড়াতে চাইলে নাসিরকে বাংলাদেশ দলে অন্তর্ভূক্ত করুন’

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : মার্চ ১১, ২০১৭ , ৫:১৬ অপরাহ্ণ
ক্যাটাগরি : খেলাধুলা
পোস্টটি শেয়ার করুন

শনিবার ম্যাচের শেষদিন প্রথম সেশনে পাঁচ উইকেট হারায় বাংলাদেশ। মূলত, এই সেশনেই বাংলাদেশের ম্যাচ বাঁচানোর সম্ভাবনা শেষ হয়ে যায়। পাঁচ উইকেট হারিয়ে ১৫৭ রান সংগ্রহ করে লাঞ্চ বিরতিতে যাওয়া বাংলাদেশ লাঞ্চ বিরতি থেকে ফিরে অলআউট হয়ে যায় ১৯৭ রানে। ফলে, শ্রীলঙ্কা ম্যাচটি জিতে নেয় ২৫৯ রানে।

এদিন দ্রুত উইকেট হারালেও টাইগার দলপতি মুশফিকুর রহিম মনে করছেন, ব্যাট করার জন্য উইকেট দারুণ ছিল। এখানে ভালোকিছু করা সম্ভব ছিল। তবে টাইগার ভক্তরা বলছেন অন্য কথা। শনিবার গলে টেস্টে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ হেরে যাওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসুবকে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন টাইগার ভক্তকূল। শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের গড়া একাদশ নিয়ে অনেকেই ভিন্ন ভিন্ন মত দিয়েছে।

নিচে ফেসবুকের সমালোচনার ঝড়ের কিছু খন্ডচিত্র এমটি নিউজের পাঠকদের জন্য তুলে ধরা হলো।

S M Taj Uddin:যত দিন না বাংলার বাঘ মাশরাফি যাব তত দিন বাংলাদেশ হারবে আর মাহমুদুল্লাহকে বাদ দিয়ে মোসাদেক নেওয়া হোক মুমিনুলকে বাদ দিয়ে ইমরুল কায়েস কে নেওয়া হোক আর শুভাশিষকে বাদ দিয়ে রুবেল কে নেওয়া হোক টেস্টে তার পর দেখ কে জিতে।

Hossen Mahmud Joni: লজ্জাবোধ তাকা উচিৎ? তারকা খ্যাতির জন্যে খেলাটা এখন ফ্যাশন হয়ে গেছে।

Poritosh Sarker: টানা ৩ টেস্টে একই ধারাবাহিকতা। ম্যাচ শেষে বলবে এই ম্যাচ থেকে অনেক কিছু শিখছে যা পরবর্তী ম্যাচে কাজে দিবে। আরে ভাই আর কত শিক্ষা গ্রহণ করবি তোরা?? প্রতিটি ম্যাচ থেকে যদি এভাবে শিক্ষা গ্রহণ করতে থাকিছ তাহলে তো তোরা বিশ্বের এক নাম্বার শিক্ষিক ক্রিকেটার হয়ে যাবি। কথা হলো এই শিখা কবে যে শেষ হবে??

AAshik Rahman:এখনও সময় আছে…লজ্জা এড়াতে চাইলে নাসিরকে বাংলাদেশ দলে অন্তর্ভূক্ত করুণ। কারণ ক্রিকেট প্রেমীরা এখন আর আগের মত আগ্রহ নিয়ে খেলা দেখে না। নাসিরের সাথে তারাও গোসসা করছে।

Mohammad Shobuz Rana: Amar mote.mominul.mahmudullah . Liton ader bad diya tushar.shahariar.nasir re nile mahcs win can

কুয়াশাৱ অন্তৱালে:AMAR MOTE TAMIM SARKAR NASIR MAHAMODULA RAHIM SAKIB SABBIR SAIKAT MERIS RUBEL MUSTAFEJ

Alomgir Hossain:আরে ভাই তাসকিনকে বাদ দিলে বাংলাদেশ ম্যাচ জিততে পারবে