উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হলো মাশরাফির বাবাকে

বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের সফল অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার বাবা গোলাম মর্তুজা স্বপনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

শনিবার রাত পৌনে ৮টার ফ্লাইটে ঢাকায় নিয়ে আসা হয় মাশরাফি বিন মুর্তজার বাবাকে। মাশরাফির মামা নাহিদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরো বলেন, ‘চিকিৎসকরা মাশরাফির বাবার রোগ নির্ণয় করতে পারেননি। যে কারণে তাকে রাত পৌনে ৮টার ফ্লাইটে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়।’

শনিবার রাত সোয়া ১০টায় নড়াইল জেলা প্রশাসক আনজুমান আরা বলেন, উন্নত চিকিৎসার জন্য মাশরাফির বাবাকে ঢাকায় নেওয়া হয়েছে। তবে তার শারীরিক অবস্থা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এর আগে শুক্রবার সন্ধ্যায় হঠাৎ করেই বুকে ব্যথা অনুভব করেন মাশরাফির বাবা। পরিবারের লোকজন দ্রুত চিকিৎসককে খবর দেন। নড়াইল সদর হাসপাতালের কয়েকজন চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দেন গোলাম মর্তুজাকে।

এরপর শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে বাসায় প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) পাঠানো হয়।

নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) মশিউর রহমান বাবু জানান, ‘গোলাম মর্তুজা স্বপন বুকের ডান পাশের নিচের দিকে ব্যথা অনুভব করছিলেন।

প্রাথমিকভাবে এটা মাসলপুল জাতীয় সমস্যার কারণে এই ব্যথা হয়েছে বলে ধারণা করা হয়। এরপরও উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর সিএমএইচএ পাঠানো হয়।’

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর