আমাদের সম্পর্কে

অন্যান্য

বাংলাদেশের অনলাইন সংবাদ জগতে ‘বার্তা বাজার’ অন্যতম নিউজ পোর্টাল। ২০১৩ সালের ১৩ই আগস্ট দিকে এক ঝাক স্বপ্নচারী দক্ষ্য পেশাদার সাংবাদিকদের সাথে নিয়ে সাংবাদিক নাছির উদ্দিন পাটোয়ারী হাত ধরে অনুষ্ঠানিক যাত্রা শুরু করে পত্রিকাটি।

জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন, অর্থনীতি, ব্যবসা-বাণিজ্য, শেয়ার বাজার, তথ্য-প্রযুক্তি, শিক্ষা, আন্তর্জাতিক, স্বাস্থ্য, আইন ও আদালতের খবরাখবর সবার আগে নির্ভুল ও সবার আগে পরিবেশন করে ইতিমধ্যেই পাঠক সমাজে ব্যাপক সারা ফেলেছে জনপ্রিয় এই অনলাইন নিউজ পোর্টালটি। দেশের প্রথম শ্রেনীর অন্যান্য নিউজ পোর্টাল এর মতো বার্তা বাজার ডট কমের রয়েছে একটি ভেরিফাইড ফেসবুক পেজ।

বার্তা বাজারের লক্ষ্য ও উদ্দেশ্য ঃ
সত্য ও বস্তুনিষ্ঠ প্রকাশের ক্ষেত্রে বার্তা বাজার কোন আপোস করে না। শুধু ব্যবসায়িক দৃষ্্িটভঙ্গি নয়, সবসময় অবহেলিত ও বঞ্চিত মানুষের কথা বলে ”বার্তা বাজার”। সমাজ থেকে সন্ত্রাস, দুর্নীতি ও বৈষম্য দূর করে সমৃদ্ধ এক বংলাদেশ গড়ার স্বপ্ন দেখায় এই নিউজ পোর্টালটি।

অবহেলিত ও বঞ্চিত মানুষের সুখ দুঃখের প্রতিফলন এবং জাতীয় পর্যায়ে আর্থ সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ন ভূমিকা রাখার চেষ্ঠা করছে এবং ভবিষ্যতেও এর ধারা অব্যাহত থাকবে। সামাজিক মূল্যবোধ, জাতীয় দায়বদ্ধতা, পারস্পরিক সহমর্মিতার ভিত্তিতে সবাইকে এক নতুন বাংলাদেশের স্বপ্ন দেখাতে চায় এই অনলাইন নিউজ পোর্টালটি ।