ঢাকা জেলা ডিবি (উত্তর) এর অভিযানে মাদকসহ আটক ৩

ঢাকা জেলা ডিবি (উত্তর) অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

বুধবার (৩ এপ্রিল) অন্য এক জেলায় রিমান্ডে থাকা এক আসামীর তথ্যের ভিত্তিতে সাভারের হেমায়েতপুরের জোড়পুল এলাকায় ডিবির অভিযানে ১৪ হাজার পিস ইয়াবার চালান সহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়ে।

আটককৃতরা হলো-পটুয়াখালী জেলার সদর থানার কবরস্থান রোডের দেলোয়ার হোসেনর স্ত্রী হনুফা বেগম, শিলা এবং রুহুল আমিন।

এব্যাপারে ঢাকা জেলা ডিবি (উত্তর) এর চৌকস অফিসার ইন-চার্জ মোহাম্মদ আবুল বাশার জানান, বরিশালের বিএমপি কোতোয়ালী থানায় আটক হওয়া মাদক ব্যবসায়ী নাছির মাতবর ও রুবিনা বেগমের তথ্যের ভিত্তিতে অভিয়ান চালিয়ে সাভারে এই তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তাদের ভাড়া বাসায় ট্রাংক ভেঙ্গে ১৪ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। এসময় মাদক বিক্রির ৫০ হাজার টাকাও জব্দ করা হয়।

তিনি আরও জানান, এই চক্রটি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছে। আটক শিলার স্বামী কক্সবাজার থেকে মাদকের চালান সরবরাহ করে এবং বাকী দুইজন মুলত বিক্রির কাজটি করে।

বুধবার (৩ এপ্রিল) দুপুরে আটক তিন মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে এবং বিজ্ঞ আদালতের নিকট আসামীদের রিমান্ড চাওয়া হয়েছে বলেও জানান ডিবির এই ভারপ্রাপ্ত কর্মকর্তা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর