যশোরে র‌্যাব-ডিবির পৃথক পৃথক অভিযানে ফেনসিডিল গাঁজা ও ইয়াবাসহ আটক-৫

যশোর র‌্যাব-৬ ও জেলা গোয়েন্দা শাখা(ডিবি)পুলিশ আলাদা অভিযান চালিয়ে ১৮৫ বোতল ফেনসিডিল,২শত গ্রাম গাঁজা ও ১শত পিস ইয়াবাসহ ৫ জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত ব্যক্তির হলেন,যশোরের বাঘারপাড়া উপজেলার দরাহাট(দক্ষিণ পাড়া) গ্রামের মৃত জব্বার মোল্যার ছেলে সরোয়ার মোল্যা,যশোর শহরের নাজির শংকরপুরের মৃত আফসার আলী সরদারের ছেলে শাহানুর রহমান ওরফে রবি,চৌগাছা উপজেলার আফরা চন্দ্রপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে তুহিন রেজা,যশোর শহরের পুরাতন কসবা লিচু বাগান এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে মোঃ ইসাহক আলী তপন ও চাঁচড়া রেলগেট এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে শুকুর আলী।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক পৃথক চারটি মামলা দায়ের করা হয়েছে। জেলা গোয়েন্দা শাখা(ডিবি)সূত্রে জানাগেছে,(বুধবার ০৩ এপ্রিল) সকাল পৌনে ১০ টায় গোপন সূত্রে খবর পেয়ে শহরের চাঁচড়া রেলগেট আবাসিক হোটেল শাহরিয়ার অদূরে ইসাহক আলী তপন ও শুকুর আলীকে গ্রেফতার করে।

পরে তাদের শরীর তল্লাশি করে ২শত গ্রাম গাঁজা উদ্ধার করে। অপর দিকে,ডিবির অপর একটি টিম বেলা সোয়া ১০ টায় গোপন সূত্রে খবর পেয়ে সদর উপজেলার চুড়ামনকাটি এতিমখানার সামনে থেকে তুহিন রেজা নামে এক যুবককে গ্রেফতার করে।পরে তার দেহ তল্লাশি করে ১শত গ্রাম গাঁজা ও ১শত পিস ইয়াবা উদ্ধার করে।

এছাড়াও,র‌্যাব-৬ যশোর ক্যাম্পের একটি টিম (মঙ্গলবার০২ এপ্রিল) বিকেল ৫ টায় গোপন সূত্রে খবর পেয়ে সদর উপজেলার বাউলিয়া বাজারের অদূরে জনৈক মামুনের ইট ভাটার সামনে থেকে সরোয়ার মোল্যাকে গ্রেফতার করে।পরে তার দখল হতে একটি মোটর সাইকেল ১টি মোবাইল ও ৩৩ বোতল ফেনসিডিল উদ্ধার ও একই দিন সন্ধ্যায় গোপন সূত্রে খবর পেয়ে র‌্যাবের অপর একটি টিম শহরের নাজির শংকরপুর মধ্যপাড়ার গ্রামের শাহানুর রহমান ওরফে রবির বাড়িতে অভিযান চালিয়ে ১৫২ বোতল ফেনসিডিলসহ এবং ১টি মোবাইলসহ রবিকে গ্রেফতার করে।গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর