সাভারে অটোরিকসা ছিনতাইকালে চালককে ছুরিকাঘাতে হত্যা !

রাজধানীর অদূরে সাভারে মতিউর রহমান নামের এক (২৭) অটোরিকসা চালককে ছুরিকাঘাত করে হত্যা করে অটোরিকসা ছিনতাইয়ের চেষ্টা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (৩ এপ্রিল) ভোর রাতে সাভারের মুশরিখোলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত অটোরিকসা চালক কুড়িগ্রাম জেলার নাগেরশ্বরী থানার ডায়নার পাড়া গ্রামের আব্দুল মজিদ মিয়ার ছেলে। সে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের নন্দখালী এলাকার আব্দুর রহমানের বাড়িতে ভাড়া থেকে অটোরিকসা চালাতেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানা যায়, ভোর রাতে ওই অটোরিকসা চালকের অটোরিকসায় কয়েকজন যুবক উঠেন মুশরীখোলা যাওয়ার জন্য। এসময় তার অটোরিকসাটি মুশরীখোলা রাস্তায় পৌছলে দুর্বৃওরা তাকে ছুরিকাঘাত করে হত্যা করে অটোরিকসা ছিনতাইয়ের চেষ্টা করে।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। এ বিষয়ে সাভারের ভাকুর্তা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই তারিকুল ইসলাম বলেন, ওই অটোরিকসা চালকের হত্যাকারীদের আটকের প্রক্রিয়া চলছে।

এঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর