অবৈধভাবে গ্যাস বিক্রি, কোম্পানীগঞ্জে দুই ব্যবসায়ীকে জরিমানা

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় অবৈধভাবে সিলিন্ডারে গ্যাস মজুদ রেখে বাণিজ্যিক ভাবে বিক্রি করার অপরাধে আলা উদ্দিন (৩০) ও মোঃ হোসেন (৪০) নামে দুই ব্যবসায়ীকে ২ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

৩ এপ্রিল, বুুধবার সকালে চরকাঁকড়া ইউনিয়নের নতুন বাজার এলাকায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইয়াছিন এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। আলাউদ্দিন কবিরহাট উপজেলার ভুঞারহাট এলাকার মৃত ছিদ্দিক উল্যাহ ও মোঃ হোসেন একই এলাকার রফিক উল্যার ছেলে।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানাযায়, আলাউদ্দিন ও মোঃ হোসেন উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের নতুন বাজার এলাকায় অবৈধ গ্যাস মজুদ রেখে বিক্রি করে আসছে। গত ৫ মার্চ উক্ত ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালত ২০ হাজার টাকা জরিমানা করে মুসলেকা নিয়েছিল।

কিন্তুু এর পরও তারা অবৈধ গ্যাস মজুদ রেখে ব্যবসা চালিয়ে আসছিল। সংবাদ পেয়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইয়াছিন ঘটনাস্থলে গিয়ে মজুদ রাখা অবৈধ গ্যাস সিলিন্ডারগুলো জব্দ করে তাদের দু’জনকে আটক করে নিয়ে আসে।পরে তাদেরকে বাংলাদেশ গ্যাস আইন ২০১০ এর ১১/২(খ) ধারা লংঘন করে অবৈধ গ্যাস মজুদ রেখে ব্যবসা করার অপরাধে ২ লাখ টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর