বাসাইলে নৌকার পক্ষে কাজ করায় সন্ত্রাসী হামলা, বাড়ী ভাংচুর

৪র্থ দফা উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে টাঙ্গাইলের বাসাইল উপজেলায় নৌকা প্রার্থীর পক্ষে কাজ করায় বিজয়ী প্রার্থীর কর্মী সমর্থকরা নৌকার সমর্থকদের সন্ত্রাসী কায়দায় তাদের উপর হামলা ও বসত বাড়ী ভাংচুরের অভিযোগ উঠেছে।

এমনকি রহস্যজনক কারনে স্থানীয় থানা পুলিশ নিরব ভূমিকা পালন করছেন। বুধবার (৩ এপ্রিল) বাসাইল বাসস্ট্যান্ডে বিজয়ী আনারস প্রতিকের অফিসের সামনে দিয়ে যাওয়ার পথে নৌকার কর্মী ও ছাত্রলীগ নেতা তানজিল হোসাইন কে দেশীয় অস্ত্রদিয়ে
সন্ত্রাসী কায়দায় বাসাইল উত্তরপাড়ার আঃ রশিদের ছেলে জাহিদ(২৩), নিশাদ (২৪), প্রান্ত (২১), হিমেল (২৩) রাইসুল (২৩),রাজু (২১),মীম (২১), বিপুল (২৪), ও বাসাইল কলেজ পাড়ার বাবলুর ছেলে বাবু মিয়া,(২৮) অতর্কিত হামলা চালায়।

এসময় নৌকার সমর্থক তানজিল গুরুত্বর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাসাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এ ব্যাপারে বাসাইল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অপরদিকে, নৌকা প্রার্থীর পক্ষে কাজ করায় উপজেলার কাউলজানী উত্তরপাড়ার সংখ্যালঘু সম্প্রাদায়ের মৃত সাধন দত্তের ছেলে সুজিতের বসত বাড়ীতে আনারস প্রতিকের কর্মীরা হামলা চালিয়ে ব্যাপক ক্ষয়ক্ষতি ও লুটপাট করেছে।

এছাড়াও উপজেলা বালিয়া গ্রামের অবসর প্রাপ্ত বর্ডারগার্ড সদস্য মিন্টু মিয়ার উপরেও একই কারনে সন্ত্রাসীরা হামলা চালিয়ে আহত করেন। এব্যাপারে, আওয়ামীলীগ নেতা তোফায়েল হোসেন বলেন, আমরা জন্মগত ভাবেই আ’লীগ পরিবারের সন্তান আমার বাবা বাসাইল উপজেলা আ’লীগ সভাপতি ছিলেন।

নৌকার পক্ষে কাজ করায় আনারস প্রতিকে বিজয়ী চেয়ারম্যান কাজী অলিদের কর্মী সমর্থকদের হুমকী ধামকীর কারনে চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। এতে করে স্থানীয় আ’লীগের নেতা কর্মী ও সমর্থকদের মধ্যে চরম আতংক বিরাজ করছে।

এব্যাপারে, আ’লীগ মনোনীত নৌকা প্রার্থী ও বাসাইল উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক (পরাজিত) হাজী মতিয়ার রহমান গাউস সাংবাদিকদের বলেন,৩১ মার্চ নির্বাচন কে কেন্দ্র করে স্থানীয় সাংসদ জোয়াহেরুল ইসলাম জোয়াহের আনারস প্রতিকের পক্ষে পরোক্ষ
ইন্ধনে স্থানীয় থানা পুলিশকে প্রভাবিত করে পূর্ব পরিকল্পিত নানা ষড়যন্ত্রে জাল বুনিয়ে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতিকের কাজী অলিদকে উপজেলা চেয়ারম্যান হিসাবে বিজয়ী করেছেন।

যার প্রমান হিসাবে দেখা যায় বিজয়ী হওয়ার পরক্ষনেই সাংসদের বাসভবনে স্বতন্ত্র প্রার্থীকে ফুলের মালা দিয়ে বরন করে মিষ্টি খাওয়ার ছবি টি সামাজিক যোগযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। যা দলীয় শৃঙ্গখলা ও প্রধানমন্ত্রীর নির্দেশকে অমান্য করার
বর্হি:প্রকাশ।

এ হামলা লুটপাট বসত বাড়ী ভাংচুর ঘটনায় বাসাইল উপজেলার আ’লীগ নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। এব্যাপারে, বাসাইল থানার অফিসার ইনর্চাজ এস.এম তুহিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ,হামলার বিষয়ে একটি অভিযোগ পেয়েছি,তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিষয়টি নিয়ে স্থানীয় সাংসদ জোয়াহেরুল ইসলাম জোয়াহের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর