টাঙ্গাইলে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

মিথ্যা প্রলোভন দেখিয়ে ব্যাংকের চেক নিয়ে প্রতারনা করে টাঙ্গাইলের মধুপুরের প্রতিবন্ধী সাহেব আলীকে হয়রানি ও তার বিরুদ্ধে মিথ্যা মামলা করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩ মার্চ) সকালে টাঙ্গাইল প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, প্রতারনার শিকার প্রতিবন্ধী সাহেব আলী। সংবাদ সম্মেলনে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে প্রতিবন্ধী সাহেব অভিযোগ করে জানান, তার প্রতিবেশী বাসাইল উপজেলা প্রাণীসম্পদ অধিদপ্তরের চতুর্থ শ্রেণীর কর্মচারী মোঃ বাবুল হোসেন ২০১৬ সালে তাকে সরকারি সহায়তায় গরু মোটা-তাজাকরণ খামার করে দেয়ার কথা বলে জামানত
হিসেবে সাহেব আলীর সোনালী ব্যাংকের হিসাবের দশটি চেকের পাতায় স্বাক্ষর করিয়ে নেয়।

পরে ২০১৭ সালে এই চেকের পাতায় মোটা অংকের টাকা বসিয়ে দুইটি চেক ডিসঅনার করে প্রতিবন্ধী সাহেব আলীর টাকা দাবি বরে। তিনি টাকা দিতে অস্বীকার করায় তার বিরুদ্ধে টাঙ্গাইল আদালতে চেক জালিয়াতির মামলা দেয়। এতে আদালত তাকে ও তার স্ত্রীর নামে গ্রেফতারি পরোয়ানা জারি করে। এ প্রতারনা ঘটনার সুবিচার চান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর