আশুলিয়া ও ধামরাইয়ে পুলিশ সেবা সপ্তাহ-২০১৯ পালিত

ঢাকা

মোঃ আল মামুন খান, সাভার প্রতিনিধি: ঢাকার সাভারের আশুলিয়ায় ও ধামরাইতে পুলিশ সেবা সপ্তাহ-২০১৯ আনন্দঘন পরিবেশে পালিত হলো। রোববার (২৭ জানুয়ারি) দুপুরে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ রিজাউল হক দিপু’র নেতৃত্বে একটি র‌্যালী অনুষ্ঠিত হয়। “পুলিশকে সহায়তা করুন, সেবা নিন”- এ স্লোগানকে সামনে রেখে সারা দেশের মতো আশুলিয়ায় এই পুলিশ সেবা সপ্তাহ-২০১৯ পালিত হলো।

এই উপলক্ষে আশুলিয়া থানা পুলিশের উদ্যোগে র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

দুপুর সাড়ে ১২টার দিকে আশুলিয়া থানা থেকে র‌্যালীটি বের হয়ে চন্দ্রা-নবীনগর মহাসড়কের বাইপাইল মোড় হয়ে আবার আশুলিয়া থানা গেটের সামনে এসে শেষ হয়।এসময় আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ রিজাউল হক দিপু সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

র‍্যালি চলাকালে ‘ইভটিজিংকে না বলুন, সন্ত্রাস ও জঙ্গীবাদকে না বলুন, সন্ত্রাস দেশ ও জাতির শত্রু, বাল্য বিবাহকে না বলুন’ এমন বিভিন্ন সচেতনতামূলক ফেস্টুন শোভা পায় পুলিশ সদস্যদের হাতে।

এসময় আরও উপস্থিত ছিলেন, আশুলিয়া থানার ওসি (তদন্ত) জাবেদ মাসুদ, এসআই মনিরুজ্জামান মোল্লা, এসআই এমদাদ হোসেন, এসআই আজাহারুল ইসলাম, এএসআই নিজাম খান প্রমুখ সহ থানায় কর্তব্যরত পুলিশ সদস্যগণ।

এদিকে, বেলা এগারটার দিকে ধামরাই থানার উদ্যোগে একটি র‍্যালি বের হয়ে পৌরসভার বিভিন্ন এলাকায় প্রদক্ষিণ করে। র‍্যালিতে নেতৃত্ব দেন ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা।