বিএনপির নেতিবাচক রাজনীতির কারণে জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে

চট্টগ্রাম

নোয়াখালী প্রতিনিধি: আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির নেতিবাচক রাজনীতির কারণে জনগণ আওয়ামীলীগকে বিপুল ভোটে নির্বাচিত করে তাদের প্রত্যাখ্যান করেছে।

রোববার (২৭ জানুয়ারী) মন্ত্রী দুপুরে নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার দ্বীপ সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে
এ কথা বলেন।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, উন্নয়নের পাশাপাশি জনগণের সাথে ভালো আচরণ করুন। তা না হলে যতই উন্নয়ন করুন না কেনো খারাপ আচরণের কারণে তা ঢেকে যাবে। তিনি দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

হাতিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক ওয়ালীউল্লাহর সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন, পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, স্থানীয় সংসদ সদস্য আয়শা ফেরদৌস, সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী প্রমুখ।

এরআগে, বেলা সাড়ে ১১টার দিকে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম হাতিয়ার নলচিরা ঘাটের ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শণ করেন এবং স্থানীয় নদী ভাঙ্গন কবল এলাকার দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।