সিরাজগঞ্জে কৃষাণ এগ্রো ফিড কারখানাকে অর্ধলক্ষ টাকা জরিমানা

সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চন্ডীদাসগাঁতীর কৃষাণ এগ্রো ফিড কারখানাকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত৷

সোমবার বিকালে এই দন্ডাদেশ দিয়েছেন সদরের সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিসুর রহমান। ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ সদরের চন্ডীদাসগাঁতী এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়।

এ সময় নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে কোন ধরণের বৈধ কাগজপত্র ব্যতীত পশু খাদ্য উৎপাদন,প্রক্রিয়াকরণ ও বাজারজাতকরণ দেখতে পান আদালত। নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে পশু খাদ্য তৈরী, প্রাণি সম্পদ অধিদপ্তরের ছাড়পত্র না থাকা, পরিবেশের ছাড়পত্র না থাকা, ফায়ার সার্ভিসের ছাড়পত্র না থাকা, কলখানা প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের সনদপত্র না থাকার অপরাধে কৃষাণ এগ্রো ফিড কারখানার ম্যানেজার মো. সাব্বির হোসেন এর নামে মামলা দিয়ে ৫০ হাজার টাকা জরিমানা তাৎক্ষণিক আদায় করেন ভ্রাম্যমাণ আদালত।

উক্ত অভিযানে সহযোগিতা করেন সদর উপজেলা ভেটেরিনারি সার্জন মো. মাহমুদুল হাসান,পেশকার মলন মিলন সরকার ও আনসার ব্যাটালিয়নের সদস্যবৃন্দ।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর