কোম্পানীগঞ্জে তিন মহিলা ছিনতাইকারী আটক

চট্টগ্রাম

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স লাইনে দাঁড়ানোর নামে ধাক্কাধাক্কি করে ছিনতাইকালে তিন নারীকে আটক করেছে স্থানীয় লোকজন।

রবিবার দুপুর ১২টার দিকে এই ঘটনা ঘটে। আটককৃতরা হচ্ছেন, ব্রাক্ষ্মণবাড়ীয়া জেলার নাসিরাবাদ উপজেলার ধরমন্ডল গ্রামের সুলতানা খাতুন (৩০) একই এলাকার চম্পা খাতুন (১৬) ও কিশোরগঞ্জ জেলার লাউড়া উপজেলার অষ্টগ্রামের হোসনে আরা বেগম (৩৫)।

ভুক্তভোগী হালিমা খাতুন জানান, দুপুরে তিনি হাসপাতালে ডাক্তার দেখানোর জন্য টিকেট নিতে লাইনে দাঁড়ান। লাইন বড় হওয়ায় তাঁর সামনে ও পিছনে থাকা অপরিচিত ৪জন মহিলা তাঁকে ধাক্কা দিতে থাকে। এর একপর্যায়ে এক মহিলা তাঁর গলায় থেকে ১২আনা ওজনের স্বর্ণের চেইন ছিড়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়। এসময় লাইনে থাকা অপর তিন মহিলাও দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাঁর চিৎকারে উপস্থিত লোকজন তাদের আটক করে।

কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারি সার্জন ডা. মাকসুদা সুলতানা বলেন, রবিবার হাসপাতালে রোগিদের ভিড় বেশি হয়। আর এই ভিড়কে কাজে লাগিয়ে কিছু সংঘবদ্ধ নারী ছিনতাইকারী প্রায় এমন ঘটনা ঘটাচ্ছে। এরআগেও কয়েকজন মহিলা ছিনতাইকারীকে আটক করা হয়েছিল।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, আটককৃত তিনজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হবে।