পঞ্চগড়ে শুরু হল পুলিশ সেবা সপ্তাহ`২০১৯

রংপুর

মোঃ হারুন অর রশিদ, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে আজ ২৭ জানুয়ারি রবিবার হতে শুরু হল পুলিশ সেবা সপ্তাহ’২০১৯। পুলিশ সেবা সেবা সপ্তাহ উপলক্ষে আজ বেলা ১১ ঘটিকার সময় পঞ্চগড়ের শের ই বাংলা পার্ক সংলগ্ন তেতুলিয়া পঞ্চগড় মহাসড়কে একটি বিশাল র‌্যালি অনুষ্টিত হয়। র‌্যালিটি পঞ্চগড় পুলিশ সুপার কার্যালয় হতে শুরু হয়ে শেরই বাংলা পার্কে এসে প্রায় আধাঘন্টা অবস্থান করে।

এ সময় অবস্থানে বক্তব্য রাখেন পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, জেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট।

পুলিশ সুপার গিয়াস উদ্দিন আহমদ বাংলাদেশ পুলিশের ডিজিটাল সেবা, এবং পুলিশের বিভিন্ন সেবামূলক কার্যক্রম জনগনের মাঝে তুলে ধরেন। এছাড়াও তিনি বলেন জনগন যাতে পুলিশ কে সহায়তা করে পুলিশের সেবা গ্রহন করার আহব্বান জানান।

র‌্যালি থেকে জনসচেতনতায় লিফলেট বিতরন করা হয়।

র‌্যালিতে পঞ্চগড় জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তা, ও পুলিশের বিভিন্ন বিভাগের সদস্যরা সহ বাংলাদেশ স্কাউটস সদস্যরা উপস্থিত ছিলেন। এবারের পুলিশ সেবা সপ্তাহের স্লোগান হচ্ছে “পুলিশকে সহায়তা করুন পুলিশের সেবা গ্রহন করুন”।

আগামি ২ ফেব্রুয়ারি পর্যন্ত পঞ্চগড়ে পুলিশ সেবা সপ্তাহ’২০১৯ এর বিভিন্ন সেবামূলক কার্যক্রম পরিচালনা করবে পঞ্চগড় জেলা পুলিশ।