আত্মসমর্পন করুন, নয়তো শুয়ে যাবেন: এসপি তানভীর

সমগ্র বাংলা

মাদক ব্যবসায়ীদের প্রতি কঠোর ভাষায় হুঁশিয়ারি দিয়ে কুষ্টিয়ার পুলিশ সুপার এম এস তানভীর আরাফাত বলেছেন, ‘যারা মাদকের সাথে জড়িত তারা দ্রুত আত্মসমর্পন করুন। আপনারা হয়তো দেখেছেন আজ কুষ্টিয়ায় এক মাদক ব্যবসায়ী শুয়ে গেছেন। এরকম যারা মাদকের ব্যবসার সাথে জড়িত তারাও আশা করি শুয়ে যাবেন।’

শনিবার দুপুরে কুষ্টিয়ার ভারত সীমান্তবর্তী দৌলতপুরে মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী জনসমাবেশ বিশেষ অতিথির বক্তব্যে তিনি মাদক ব্যবসায়ীদের এই হুশিয়ারি দেন।

দৌলতপুর থানার আয়োজনে উপজেলার হোসেনাবাদ আদর্শ মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জনমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় এমপি আ ক ম সরওয়ার জাহান বাদশাহ।

পুলিশ সুপার তানভীর আরাফাত বলেন, মাদকের বিরুদ্ধে এক ইউপি চেয়ারম্যান বলে গেছেন তার এলাকা মাদকের ইউনিয়ন। আমি শুনে খুবই লজ্জিত। আপনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আপনি যদি বলেন এটা মাদকের ইউনিয়ন। তাহলে ইজ্জত আপনারও থাকে না, আমারও থাকে না।

তিনি বলেন, এখানে জেলার বড় বড় কর্তারা বসে আছেন, তাদেরও মান থাকে না। কে মাদক ব্যবসা করে আপনি যদি না পারেন, তাহলে আমাদেরকে বলেন। তাদের নাম দিয়ে তথ্য দেন। মাদক যদি নির্মূল করতে না পারি তাহলে এ জেলা থেকে চুড়ি পরে চলে যাব।

এসপি বলেন, মাদকের সঙ্গে নো কম্পোমাইজ। এমনকি আমার পুলিশ বা আইনশৃঙ্খলা বাহিনীর কোনো সদস্য মাদককে যদি প্রশ্রয় দেয় তাহলে আমাকে জানান, সেই পুলিশকে এই জেলায় এমনকি পুলিশে চাকরি করতে দেব না।

তিনি আরো বলেন, ‘প্রধানমন্ত্রীর নির্দেশ মাদক থাকতে পারবে না। আপনারা সবাই মিলে চেষ্টা করেন কিভাবে মাদক নির্মূল করা যায়। যদি কেউ মাদক ব্যবসা ছেড়ে ফিরে আসতে চায়, আমি তাদের স্বাগত জানাব।’