লক্ষ্মীপুর-১ আসনের এমপি ড.আনোয়ার খানকে সংবর্ধনা

চট্টগ্রাম

আবদুর রহমান, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচ‌নে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আস‌নে নৌকা প্রতীকে বিপুল ভো‌টে ‌নির্বা‌চিত হওয়ায় ড. আ‌নোয়ার হো‌সেন খানকে সংবর্ধনা দিয়েছে ঢাকাস্থ রামগঞ্জ উপ‌জেলা স‌মি‌তি। শ‌নিবার বিকেলে রাজধানীর মহানগর নাট্যম‌ঞ্চের অ‌ডি‌টো‌রিয়া‌মে সংগঠনটির পক্ষ থেকে তাকে এ সংবর্ধনা দেওয়া হয়। শুরুতেই সংগঠনের জ্যেষ্ঠ নেতাদের নিয়ে নবনির্বা‌চিত সংসদ সদস্য‌কে ফুল দিয়ে বরণ করে নেন ঢাকাস্থ রামগঞ্জ উপ‌জেলা সমি‌তির সভাপ‌তি মু‌ক্তি‌যোদ্ধা আব্দুল মান্নান মজুমদার। পাশাপাশি বি‌ভিন্ন ক্ষে‌ত্রে প্র‌তি‌ষ্ঠিত রামগ‌‌ঞ্জের কৃ‌তি সন্তানরাও ফুল দিয়ে সংসদ সদস্য আ‌নোয়ার হো‌সেন খান‌কে শুভেচ্ছা জানান।

অনুষ্ঠান‌টি প‌রিচালনা ক‌রেন শাহবাগ থানা আওয়ামী লী‌গের সহ-সভাপ‌তি গোলাম কিব‌রিয়া। সংব‌র্ধিত অ‌তি‌থির বক্ত‌ব্যে ড. আ‌নোয়ার হো‌সেন খান ব‌লেন, আ‌মার উ‌দ্দেশ্য রামগঞ্জের উন্নয়ন করা। সম্প্র‌তি আ‌মি প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা‌র সা‌থে দেখা করে রামগ‌ঞ্জের উন্ন‌তির বিষ‌য়ে কথা ব‌লে‌ছি। তি‌নি আশ্বস্ত ক‌রে‌ছেন। একই সা‌থে আ‌মি আমার নেত্রী‌কে রামগঞ্জে যাওয়ার দাওয়াত দি‌য়ে‌ছি, সা‌থে সা‌থেই তি‌নি কবুল ক‌রে‌ছেন। এটা রামগ‌ঞ্জবাসীর জন্য সুখবর।সন্ত্রাসী কার্যক্র‌মের বিষ‌য়ে জি‌রো টলা‌রেন্স নী‌তি গ্রহণ করা হ‌বে জা‌নি‌য়ে তি‌নি ব‌লেন, রামগ‌ঞ্জে সন্ত্রাসী কার্যক্রম চল‌বে না, কোন চাঁদাবাজী চল‌বে না। সন্ত্রাসী কার্যক্রম যারা পরিচালনা ক‌রে তা‌দের হয় ভা‌লো হ‌তে হ‌বে, না হ‌লে রাগমঞ্জ থে‌কে পালা‌তে হ‌বে। কারো অপকর্ম‌কে স্বীকৃতি দেয়ার জন্য আ‌মি নির্বা‌চিত হইনি। ‌রামগ‌ঞ্জে সন্ত্রাসী কার্যক্রম ক‌রে কেউ পার পা‌বে না।তি‌নি ব‌লেন, রামগঞ্জ‌কে ম‌ডেল উপ‌জেলায় প‌রিণত করা হ‌বে।

আ‌মি ই‌তিম‌ধ্যে ইউএনও সা‌হেবকে নি‌র্দেশনা দি‌য়ে‌ছি রাস্তায় বা‌তি দি‌য়ে দেয়ার জন্য। রামগঞ্জবাসী‌কে স‌র্বোচ্চ সু‌বিধা নি‌শ্চিত করতে কাজ করে যা‌বো। দুর্নী‌তিকে প্রশ্রয় দেয়া হ‌বে না জা‌নি‌য়ে তি‌নি ব‌লেন, রামগ‌ঞ্জে কোন দুর্নী‌তিবা‌জের ঠাঁই নেই। দুর্নী‌তিবাজ‌দের কোনো ছাড় দেয়া হ‌বে না। ত‌বে দুর্নী‌তিমুক্ত করা আমার একার প‌ক্ষে সম্ভব হ‌বে না, এজন্য আপনা‌দের সক‌লের সহ‌যো‌গিতা প্র‌য়োজন। আমা‌কে সবাই সহ‌যো‌গিতা করুন, আ‌মি দুর্নী‌তিমুক্ত রামগঞ্জ উপহার দেব। রামগ‌ঞ্জের সন্তান ও খুলনা জেলা প্রশাসক হেলাল হো‌সেন ব‌লেন, রামগ‌ঞ্জের মানু‌ষের জীবন যাত্রার উন্ন‌তির জন্য প্র‌য়োজন সম‌ন্বিত উন্নয়ন ও সুশাসন। আমার বিশ্বাস আপ‌নি এটা প্র‌তিষ্ঠা কর‌তে পার‌বেন। তি‌নি ব‌লেন, রামগ‌ঞ্জের অ‌নেক শি‌ক্ষিত বেকার র‌য়ে‌ছেন। তাই বেকারত্ব নিরসনের জন্য জরুরী পদক্ষেপ নেওয়া প্রয়োজন।

আমার বিশ্বাস আমা‌দের মাননীয় সংসদ সদস্য উ‌দ্যোগ গ্রহণ কর‌লে এক‌টি অর্থ‌নৈ‌তিক অঞ্চল গ‌ড়ে তোলা সম্ভব। তাহ‌লে আমা‌দের এলাকায় বেকার সমস্যার সমাধান হ‌বে। অনুষ্ঠানে আ‌রো বক্তব্য রা‌খেন- লক্ষ্মীপুর জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, সা‌বেক সাংসদ আব্দুল গোফরান, প্র‌ফেসর না‌সের, স্বাধীনতা সংগ্রাম ক‌মি‌টির সংগঠক মু‌ক্তি‌যোদ্ধা এসআইএম নুরুন্নবী খান, ঢাকাস্থ লক্ষ্মীপুর জেলা স‌মি‌তি ও রামগঞ্জ উপ‌জেলা স‌মি‌তির সভাপ‌তি মু‌ক্তি‌যোদ্ধা ফ‌রিদ আহ‌ম্মেদ ভুইয়া, ঢাকাস্থ রামগঞ্জ উপজেলা সমি‌তির সা‌বেক সভাপ‌তি ও উপ‌জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি শ‌ফিক মাহমুদ পিন্টু, আ‌নোয়ার খান মডার্ণ বিশ্ব‌বিদ্যাল‌য়ের রে‌জিস্টার ফজ‌লে এলাহী, উপ‌জেলা চেয়ারম্যান ও উপ‌জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক আ ক ম রুহুল আ‌মিন, সা‌বেক উপ‌জেলা চেয়ারম্যান ও উপ‌জেলা আওয়ামী লী‌গের সহ-সভাপ‌তি ম‌নির হো‌সেন চৌধুরী, রামগঞ্জ উপ‌জেলা ভাইস চেয়ারম্যান ও উপ‌জেলা আওয়ামী লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক দেওয়ান বাচ্চু, ঢাকা মহানগর আওয়ামী লী‌গের সদস্য ও গু‌লিস্থান ট্রেড সেন্টা‌রের সাধারণ সম্পাদক নাজমুল হুদা, ‌কেন্দ্রীয় যুবলীগ নেতা হা‌বিবুর রহমান পবন, ইনকাম ট্যাক্স ক‌মিশনার সুলতান মাহমুদ, ‌বি‌জিএমইএ এর প‌রিচালক মির্জা তরিকুল ইসলাম, পৌর আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ও সা‌বেক পৌর মেয়র বেলাল আহ‌ম্মেদ, বি‌শিষ্ট ব্যাবসায়ী গোলাম কিব‌রিয়া, রামগঞ্জ এলামনাই সোসাই‌টির সাধারণ সম্পাদক আবুল বাশার, ঢাকাস্থ রামগঞ্জ স‌মি‌তির সা‌বেক সাধারণ সম্পাদক আবুল বারাকাত, ঢাকা বিশ্বাবদ্যাল‌য়ের শিক্ষক অধ্যাপক মকবুল হো‌সেন, রামগঞ্জ স‌মি‌তির সহ-সভাপ‌তি শামসুল আ‌লম বুলু।