ঝিনাইদহে পুলিশ সেবা সপ্তাহের উদ্বোধন

খুলনা

খাইরুল ইসলাম নিরব, ঝিনাইদহ প্রতিনিধি: ‘পুলিশকে সহায়তা করুন, পুলিশের সেবা গ্রহণ করুন’ এ শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদহে শুরু হয়েছে পুলিশ সেবা সপ্তাহ।

রোববার সকালে সদর থানা চত্বর থেকে এ উপলক্ষে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে পায়রা চত্বরে গিয়ে শেষ হয়।

সেখানে বেলুন ও পায়রা উড়িয়ে সেবা সপ্তাহের উদ্বোধন করেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ ও পুলিশ সুপার হাসানুজ্জামান। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম, প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান টিপু, এনটিভির স্টাফ রিপোর্টার মিজানুর রহমান, ডিএসবি শাখার ওসি মীর শরিফুল হক, ডিবি ওসি জাহাঙ্গীর আলম, ট্রাফিক ইন্সপেক্টর কৃষ্ণপদ সরকারসহ পুলিশ কর্মকর্তারা।

রোববার থেকে শুরু হওয়া এ সেবা সপ্তাহ চলবে আগামী ২ ফেব্রুয়ারি পর্যন্ত। এছাড়াও একই সময় অন্যান্য উপজেলাতেও সেবা সপ্তাহের উদ্বোধন করা হয়। এর আগে পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিং করা হয়।