ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে ত্রাণ প্রতিমন্ত্রী

ঢাকা

মোঃ আল মামুন খান, সাভার প্রতিনিধি: ‘ত্রান নিয়ে অনিয়মের ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে, প্রমান পেলে ব্যবস্থা নেয়া হবে’ জানালেন দুর্যােগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ মােহাম্মদ এনামুর রহমান, এম পি।

রবিবার (২৭ জানুয়ারি) সকালে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে সম্প্রতি উত্তরাঞ্চলে বিতরন করা কম্বলের মান নিয়ে প্রশ্ন ওঠায় তিনি এ কথা জানান।

আশুলিয়ার খাগানে অবস্থিত বিশ্ববিদ্যালয়টির স্থায়ী ক্যাম্পাসে আয়োজিত ২ দিনব্যাপী প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়টির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান সবুর খানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. ইউসুফ এম ইসলাম, উপ-উপাচার্য ড. এস এম মাহাবুবুল হক মজুমদারসহ প্রতিষ্ঠানটির প্রায় ১৮ হাজার শিক্ষার্থী ও অন্যান্য কর্মকর্তারা। পরে আলোচনা অনুষ্ঠান, পিঠা উৎসব, প্রদর্শনী, খেলাধূলা, র‌্যাফল ড্রসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহনে আয়োজন করা হয় মনােজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

এসময় তিনি আরও বলেন, সরকারি উদ্যোগে গৃহহীনদের জন্য ৬৪ জেলায় ঘর করে দেয়ার পাশাপাশি দুর্যোগ মোকাবেলার জন্য আশ্রয়ন প্রকল্পের কাজ শীঘ্রই শুরু হবে।