জানাজা শেষে কুষ্টিয়ার পথে আবরারের মরদেহ

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) প্রিয় ক্যাম্পাসেই আবরার ফাহাদের জানাজা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার রাত ১০ টার দিকে বুয়েট ক্যাম্পাসে তার জানাজা সম্পন্ন হয়।

এর আগে রাতে আবরার মরদেহ তার বাবার কাছে হস্তান্তর করে পুলিশ। নিহত আবরার বাবা বরকতুল্লাহ জানিয়েছেন, মামলার প্রক্রিয়া শেষ হওয়ার পরে তার কাছে ছেলের মরদেহ হস্তান্তর করা হয়।

জানাজা শেষে রাতেই ছেলের মরদেহ নিয়ে কুষ্টিয়ায় গ্রামের বাড়িতে উদ্দেশে রওনা হয়। সন্ধ্যায় আবরারের বাবা বরকতউল্লাহ ১৯ জনকে শনাক্ত করে চকবাজার থানায় মামলা করেন। সিসিটিভি ফুটেজে তাদের শনাক্ত করা হয়।

বরকতউল্লাহ জানান, মামলার প্রধান আসামি বুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাসেল এবং দ্বিতীয় আসামি যুগ্ম সম্পাদক মুহতাসিম ফুয়াদ। এর আগে পুলিশ সিসিটিভি ভিডিও দেখে ছাত্রলীগের ৯ নেতাকে আটক করে।

আটকরা হলেন, বুয়েট শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাসেল ও যুগ্ম সাধারণ সম্পাদক ফুয়াদ, তথ্য ও গবেষণা সম্পাদক এবং মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী অনিক সরকার, ক্রীড়া সম্পাদক ও নেভাল আর্কিটেকচার অ্যান্ড মেরিন ইঞ্জিনিয়ারিং বিভাগের একই বর্ষের মেফতাহুল ইসলাম জিয়ন, ছাত্রলীগ নেতা রবিন, মুন্না, তানভীরুল আরেফিন ইথান, অমিত সাহা, আল জামি।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর