বিজিবি কে ফুল ও মিষ্টি উপহার ‍দিল বিএসএফ

সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে বর্ডার গার্ড বাংলাদেশকে (বিজিবি) মিষ্টি ও ফুল উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বর্ডার সিকিউরিটি ফোর্স (বিএসএফ)। এসময় বিজিবির পক্ষ থেকেও বিএসএফকে মিষ্টি ও ফুল উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

সোমবার বিকেলে দিনাজপুরের হিলি সীমান্তের ২৮৫নং মেইন পিলারের ১১নং সাবপিলার সংলগ্ন চেকপোস্ট গেটে এ শুভেচ্ছা বিনিময় হয়।

বিএসএফের পক্ষে ভারতের পতিরাম-১৯৯ বিএসএফ ব্যাটালিয়নের অধিনায়ক বিএস নেগি জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক রাশেদ মোহাম্মদ আনিছুল হকের হাতে সাত প্যাকেট মিষ্টি ও ফুল তুলে দেন। পরে বিজিবির পক্ষ থেকেও তিন প্যাকেট মিষ্টি ও ফুল উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

দূর্গা পূজা উপলক্ষে বিজিবি ও বিএসএফ’র অধিনায়ক পর্যায়ে শুভেচ্ছা বিনিময়।

এসময় সেখানে বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আলতাব হোসেন, বিএসএফের হিলি ক্যাম্প কমান্ডার জয়পাল সিংসহ উভয় বাহিনীর নারী ও পুরুষ সৈনিকরা উপস্থিত ছিলেন।

জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক রাশেদ মোহাম্মদ আনিছুল হক বলেন, ‘দুর্গাপূজা উপলক্ষে দুই দেশের দুই সীমান্তরক্ষী বাহিনীর অধিনায়ক পর্যায়ে আমরা মিষ্টি ও ফুল উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করেছি। আমাদের মধ্যে যে সৌহার্দ্য ও বন্ধুত্বপূর্ণ মনোভাব রয়েছে, তারই বহিপ্রকাশ ঘটেছে। আশা করছি আমাদের সম্পর্ক দিন দিন আরও ঘনিষ্ঠ হবে।’

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর