জমজমাট উত্তেজনার মধ্য দিয়ে শেষ হলো গবি’র ফাইনাল ম্যাচ

ঢাকা

মোঃ আল মামুন খান, সাভার প্রতিনিধি: উৎসবমুখর পরিবেশে গণ বিশ্ববিদ্যালয়ে সম্পন্ন হয়েছে শীতকালীন আন্তঃবিভাগ বাস্কেটবল ও ব্যাডমিন্টন টুর্নামেন্ট। আন্তঃ বিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতার ছেলে ও মেয়েদের চারটি ইভেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ জানুয়ারি) জমজমাট উত্তেজনার মধ্য দিয়ে শেষ হয় ফাইনাল ম্যাচ।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে সম্পন্ন হওয়া খেলায় ছেলেদের বাস্কেটবল ও ব্যাডমিন্টন উভয় বিভাগেই চ্যাম্পিয়ন হয়েছে কম্পিউটার সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগ।

বাস্কেটবল ফাইনালে ফার্মেসি বিভাগ মেয়ে দলের বিপক্ষে ইংরেজি বিভাগ ২-০ ব্যবধানে জয় লাভ করে।

দুপুর ১২টার ম্যাচে সমাজকর্ম ও সমাজবিজ্ঞান বিভাগের মেয়ে দল, রাজনীতি ও প্রশাসন বিভাগের মেয়ে দলের মধ্যকার ব্যাডমিন্টন খেলায় ২-১ সেটে পরাজিত হয়।

এর আগে সকাল ১০টা ৪০ মিনিটে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বনাম মেডিকেল ফিজিক্স অ্যান্ড বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের ছেলে দলের ম্যাচে সিএসই বিভাগ ৩৪-১২ ব্যবধানে জয় লাভ করে।

দিনের সর্বশেষ ম্যাচে, সিএসই ছেলে দল ব্যাডমিন্টনে ইংরেজি বিভাগ ছেলে দলকে ২-১ সেটে পরাজিত করে।

সিএসই বিভাগের দলপতি সবুজের সঠিক নেতৃত্বে শক্তিশালী ইংরেজি বিভাগকে ব্যাডমিন্টনে (২-১) সেটে হারিয়ে শিরোপা অর্জন করে সিএসই বিভাগ। গণ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের নির্বাচিত ক্রীড়া সম্পাদক মাহতাবুর রহমান সবুজের দৃঢ় নেতৃত্বে মেডিক্যাল ফিজিক্স ও বায়োমেডিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগকে ভলিবলেও হারিয়ে বিজয়ের গৌরব অর্জন করে সিএসই বিভাগ।

এখন ম্যাজিকবয় সবুজের প্রশংসায় পঞ্চমুখ সিএসই বিভাগ। প্রথমবারের মত একই সাথে উভয় খেলায় চ্যাম্পিয়ন হওয়ায় সিএসই বিভাগের শিক্ষার্থীরা দারুণ উল্লসিত।

উল্লেখ্য, ৯ ফেব্রুয়ারি থেকে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত বিশ্ববিদ্যালয়ে পরীক্ষাসূচি থাকায় বাকি ৫টি ইভেন্ট ১৬ ফেব্রুয়ারি থেকে আবার শুরু হবে।