শেরপুরের প্রত্যন্ত এলাকায় এমপি হাবিবের পূজা মন্ডপ পরিদর্শন

বগুড়ার শেরপুরের খানপুর ও মির্জাপুর ইউনিয়নের কাশিয়াবাল, ভীমজানি, আশ্রম খাগা, ভান্ডার কাফুড়া ও চাঁদপুরের দূর্গাপূজা মন্ডপ ৭ অক্টোবর সোমবার সন্ধ্যায় পরিদর্শন করেছেন শেরপুর-ধুনট নির্বাচনী এলাকার সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ হাবিবর রহমান। পরিদর্শনকালে তিনি প্রত্যক মন্ডপে নগদ অর্থ প্রদান করেন।

পরিদর্শন শেষে তিনি বলেন, ধর্ম যার যার উৎসব সবার। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকে এদেশের মানুষ নিশ্চিন্তে ধর্মীয় উৎসব পাল করে আসছে। দেশের উন্নয়নে ও নির্বিঘ্নে ধর্মীয় উৎসব পালন করতে আওয়ামীলীগের কোন বিকল্প নেই।

তাই আগামীতেও শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে সবাই একতাবদ্ধ হন। যাতে করে বিরোধীশক্তিরা দলে প্রবেশ করে শেখ হাসিনার সুনাম নষ্ট করতে না পারে।

এ সময় উপস্থিত ছিলেন, শেরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বিয়া, সাংগঠনিক সম্পাদক শমীম ইফতেখার, সদস্য মোজাম্মেল হক রানা, শেরপুর থানার এসআই আব্দুল গফুর, এমপির পিএস কোরবান আলী মিলন, খানপুর ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম রাঞ্জু, খানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সামাদ, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, যুগ্ম সম্পাদক আব্দুল মান্নান, ছাতিয়ানী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিত্য রঞ্জন রায়সহ দলের অংগ সংগঠনের নেতা কর্মীরা।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর