পীরকাশিমপুর আর এন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

চট্টগ্রাম

মো. নাজিম উদ্দিন, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লা মুরাদনগর উপজেলার পীরকাশিমপুর আরএন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে কতৃপক্ষের আয়োজনে বিদ্যালয় ক্যাম্পাসে এই প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

প্রধান শিক্ষক আলাউদ্দিন ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ আবদুল কাইয়ুম খসরু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নিবার্হী অফিসার মিতু মরিয়ম, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান পীরজাদা জহিরুল আলম চিশতি, সৈয়দ আবদুল হাদী, প্রধান অতিথির সহর্ধমীনি সৈয়দা পারভীন বেগম।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, অত্র বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড: কামরুল হাসান, সমাজসেবক জিয়াউল হক মোমেন, বিদ্যালয়ের দাতা সদস্য শিমুল বিল্লাল।
অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন, আবদুল আলীম, শহিদুল হোসেন, ইকবাল হোসেন, ইয়ার হোসেন, কাজী হোসাইন, নাজিম উদ্দিন খন্দকার, হুমায়ন কবির, আনোয়ারুল ইসলাম, সুরাইয়া আক্তার প্রমুখ।

ক্রীড়া প্রতিযোগিতায় মোট ৩০টি ইভেন্টে খেলাধূলার পর প্রত্যেক ইভেন্টে প্রথম, দ্বিতীয় ও তৃতীয়স্থান হওয়া বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে ষষ্ঠ শ্রেনী থেকে দশম শ্রেনী পর্যন্ত মেধাবীদের বৃত্তি প্রদান করা হয়।