আলফাডাঙ্গাতে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠান পন্ড

ঢাকা

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার টগরবন্ধ ইউনিয়নের মালা শহীদ আসাদুজ্জামান উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠান পন্ড হওয়ার খবর পাওয়া গেছে।

জানা গেছে, মালা শহীদ আসাদুজ্জামান উচ্চ বিদ্যালয়ে শনিবার ও রবিবার দুইদিন ব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান উপলক্ষে স্কুল কর্তৃপক্ষ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে প্রায় এক লক্ষ টাকা ব্যায়ে একটি সুজ্জজিত গেইট এবং প্যান্ডেল তৈরী করে।কিন্তু গত শুক্রবার রাতে নাইট গার্ডকে জিম্মি করে ২৫-৩০ জনের এক দল মুখোশ পরা যুবক স্কুল এলাকায় প্রবেশ করে ক্রীড়া অনুষ্ঠান উপলক্ষে নির্মিত গেইট ও প্যান্ডেলে ব্যাপক ভাংচুর করে পালিয়ে যায়।যার কারনে বিদ্যালয়ের অনুষ্ঠানটি পন্ড হয়ে যায়।

এ ব্যাপারে নৈশ্য প্রহরী মোঃ শহিদুল ইসলাম শেখ বলেন, “আমাকে জিম্মি করে ২৫/৩০ জন মুখোশ পরিহিত যুবক ব্যাপক ভাংচুর করে।তারা আমাকে রুমে না গেলে খুন করার হুমকী দেয়।আমি প্রাণ ভয়ে পালিয়ে যাই এর বেশী কিছুই জানি না”।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আল হেলাল মোল্যা জানান,”আমি সকালে স্কুলে এসেই এ ভাংচুরের ঘটনা দেখতে পাই এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করি”।

বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি মো: নূর ইসলাম (বিল্লাল হোসেন) জানান,”শত্রুতা করে মালা গ্রামের কিছু খারাপ ব্যক্তি এ ভাংচুরের ঘটনা ঘটিয়েছে। এ ব্যাপারে থানায় অভিযোগ দিয়েছি”।

টগরবন্ধ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ইমাম হাসান (শিপন) বলেন, “শত্রুতা করেই এ ঘটনা ঘটানো হয়েছে। প্রধান শিক্ষককে অনুরোধ করেছি পরিবেশ শান্ত না হওয়া পর্যন্ত বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠান বন্ধ রাখতে”।

বর্তমান ওই এলাকায় উত্তেজিত পরিবেশ বিরাজ করছে।আলফাডাঙ্গা থানা পুলিশ বিদ্যালয় এলাকায় পুলিশ পাহারা বৃদ্ধি করেছে।