পানি ভেবে এসিডপান, যুবকের মৃত্যু

মেহেরপুরের গাংনী শহরে এসিডপানে অমিত কুমার (১৮) নামে যুবকের মৃত্যু হয়েছে। বুধবার সকালে এ ঘটনা ঘটে। তিনি গাংনী শহরের নাজ জুয়েলার্সের কারিগর ছিলেন। তার বাড়ি চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার নানবার গ্রামে।

গাংনী ঈদগাহপাড়ায় মামা শংকরের বাড়িতে থেকে নাজ জুয়েলার্সে স্বর্ণ কারিগরের কাজ করতেন অমিত। প্রতিদিনের মতো বুধবার সকালে অজিত জুয়েলার্সের কারখানায় কাজ করতে যান। শারীরিক অসুবিধার জন্য নিয়মিত ওষুধ সেবনের অংশ হিসেবে তিনি কারখানায় বসে ওষুধ সেবন করেন। এরপর ভুল করে পানি ভেবে সোনার গয়না পরিস্কার করার এসিড মিশ্রিত ‘গিল্টি জল’ পান করে ফেলেন। এর কিছুক্ষণ পরই তিনি অসুস্থ হয়ে পড়লে সহকর্মীরা তাকে নিয়ে যায় গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

সেখানে চিকিৎসার শুরু হলেও তার শারীরিক অবস্থার অবনতি দেখা দেয়। সেখান থেকে দুপুরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মিরপুর এলাকায় তার মৃত্যু হয়।

গাংনী থানার ওসি হরেন্দ্র নাথ সরকার বলেন, ভুলক্রমে এসিডল মিশ্রিত পানি পানের ফলে তার মৃত্যু হয়েছে। বিষয়টি পুলিশ নিশ্চিত। তাই পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ সৎকারের অনুমতি দেয়া হয়েছে ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর