রংপুরে জাতির পিতার জন্মবার্ষিকী পালিত

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, বাঙালী জাতির পথ প্রদর্শক,স্বাধীন বাংলার মহান স্থপতি, দেশের প্রথম রাষ্ট্রপতি, বাঙালি জাতির জনক বঙ্গবন্ধুর ৯৯ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রংপুর মহানগর শাখা আজ সকাল ১০:৩০ মিনিটে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও আনন্দ মিছিল করে।

বেতপট্টি দলীয় কার্যালয় থেকে আনন্দ মিছিলটি শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা স্কুলের মোড়ে এসে শেষ হয় বলে জানান মহানগর কমিটির অন্যতম সাংগঠনিক সম্পাদক, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মনির হোসেন। পরে বঙ্গবন্ধুর মোড়ালে পুষ্পস্তবক অর্পণ শেষে সংক্ষিপ্ত আলোচনা করেন।

এসময় বক্তব্য রাখেন রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতাউর জামান বাবু,যুগ্ম-সাধারণ সম্পাদক শামসাদ হোসেন মার্শাল,সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা মনির হোসেন, দপ্তর সম্পাদক আব্দুর রশিদ জীবন,মহিলা বিষয়ক সম্পাদিকা জাফরিন ইসলাম রিপা সহ অন্যান্য নেতৃবৃন্দ।আরো উপস্থিত ছিলেন মহানগর কমিটির সহ-সভাপতি শামস,আইসিটি বিষয়ক সম্পাদক টিটন,শিল্পও বাণিজ্য সম্পাদক আসাদ,সমাজকল্যাণ সম্পাদক রাসেল সহ ২৫,২৭,২৮,০৯,০৪,১৭,০৮,০৭,১৫ নং ওয়ার্ড এর প্রেসিডেন্ট সেক্রেটারিসহ অন্যান্য নেতৃবৃন্দ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর