ছাত্রলীগের উপর ছাত্রদলের হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

কিশোরগন্জের পাকুন্দিয়া সরকারি কলেজ শাখার ছাত্রলীগের উপর ছাত্রদল বহিরাগতদের নিয়ে হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে পাকুন্দিয়া উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন।

হামলার প্রতিবাদে শুক্রবার সকাল সাড়ে ১০ টায় পাকুন্দিয়া পৌরসদর বাজারে বিক্ষোভ মিছিল করেন পরে উপজেলা পরিষদে শেখ মুজিবুর রহমান চত্বরে প্রতিবাদ সভা করেছে পাকুন্দিয়া উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন।

মিছল শেষে প্রতিবাদ সভায় উপজেলা ছাত্রলীগ নেতা আলী হায়দার রাসেল এর সন্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্নআহব্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু, উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ, পাকুন্দিয়া পৌরসভার সাবেক কমিশনার তরিকুল ইসলাম আসাদ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সোহেল রানা , তারেক হাসনাত তারেক, জেলা ছাত্রলীগের আইন বিষয়ক উপসম্পাদক সুজন দেওয়ান, জেলা ছাত্রলীগের সহসম্পাদক হিমেল রানা, পিয়াস, উপজেলা ছাত্রলীগের আল-মামুন, মজিবুর রহমান সোহাগ, সাদ্দাম হোসেন, জুয়েল, পিয়াস, পারভেজ, জাহাঙ্গীর আলম, নাছির উদ্দিন, শিবলী, তারিফ প্রমুখ বক্তব্য রাখেন।

জেলা ছাত্রলীগের নেতারা উপজেলা ছাত্রদলের কাছে জানতে চান যারা হামলা করেছে তারা কি ছাত্রদলের নাকি বহিরাগত ?উপজেলা আওয়ামীলীগের নেতারা বলেন, পাকুন্দিয়া সরকারি কলেজে সাকিবুল হাসান মুন্নার নেত্রীত্বে সঠিক ধারায় এগিয়ে যাচ্ছিল কলেজ শাখার ছাত্রলীগ।

তার উপর হামলা নগ্ন হামলা করেছে সন্ত্রাসীরা, যারা এরকম সন্ত্রাসী কার্যক্রমের মাধ্যমে আইন শৃঙ্খলার অবনতি করে উপজেলার সুনাম নষ্ট করতে চায় শীগ্রই তাদেরকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য পুলিশের প্রতি আহব্বান জানান।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকালে পাকুন্দিয়া সরকারি কলেজের ছাত্রলীগের ওপর ছাত্রদালের নামে বহিরাগতদের নিয়ে হামলা করে বলে তারা অভিযোগ করে। হামলায় কলেজ শাখার ছাত্রলীগের সাকিবুল হাসান মুন্না, নাজমুল হাসান মুন্নাসহ কয়েকজন আহত হয়েছেন।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর