আজ শনিবার সকাল ৭:১৮, ২১শে অক্টোবর, ২০১৭ ইং, ৬ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, ৩০শে মুহাররম, ১৪৩৯ হিজরী

গাড়ির ধাক্কা, শ্যুটিংয়ে জখম অভিনেতা জিৎ

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : মার্চ ১১, ২০১৭ , ২:৩২ অপরাহ্ণ
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন

ই ঘটনার খবর টলিউডে পৌঁছতেই উদ্বেগ ছড়িয়ে পড়ে। প্রসেনজিৎ থেকে নুসরত, শ্রাবন্তী— সকলেই টুইটারে জিৎ-এর আরোগ্য কামনা করেছেন।

‘বস ২’-এর শ্যুটিং-এর জন্য এই থাইল্যান্ডে রয়েছেন অভিনেতা জিৎ। ছবির বেশকিছু দৃশ্যের শ্যুটিং হচ্ছে সেখানে। ছবির অন্যতম নায়িকা নুসরত ফারিয়াও গিয়েছেন শ্যুটিং-এ।

শুক্রবার পাটায়ায় ‘বস ২’- এর একটি চেজ সিকোয়েন্সের শ্যুটিং চলছিল। এই দৃশ্যে চলন্ত গাড়ির উপরে জিৎ-এর ঝাঁপিয়ে পড়ার কথা ছিল। সাধারণত এমন সব দৃশ্যের জন্য স্টান্টম্যান ব্যবহার করা হয়। কিন্তু, জিৎ স্টান্টম্যান দিয়ে অ্যাকশন দৃশ্যের শ্যুটিং-এর বিরোধী। তাই নিজেই স্টান্ট দিয়েছিলেন। চিত্রনাট্য মেনে গাড়ি ছুটতে শুরু করেছিল। কিন্তু, গোলমাল বাধে গাড়িটি যখন জিৎ-কে এড়িয়ে বাঁক নিতে যায়। এই সময়েই গাড়ির পিছনের অংশ দৌড়তে থাকা জিৎ-এর কোমরের ডান অংশের নিচে গিয়ে আঘাত করে। কিছুটা শূন্যে উঠে ঘটনাস্থলেই আছাড় খেয়ে পড়েন জিৎ।

সঙ্গে সঙ্গে ইউনিটের সমস্ত সদস্যরা ছুটে যান। সকলেই আতঙ্কিত। চোটের মাত্রা কতটা বোঝা যাচ্ছিল না। খানিক পরে জিৎ নিজেই সকলকে আশ্বস্ত করেন এবং সকলেরই বারণ উপেক্ষা করেই শ্যুটিং-এর কাজ শেষ করেন।

এবেলা.ইন-এর সঙ্গে কথা বলার সময়ে জিৎ-এর পিআর ম্যানেজার অমৃতা জানান, জিৎ-এর সঙ্গে তাঁর কথা হয়েছে। জিৎ নিজেই জানিয়েছেন, তাঁর হিপ-অংশে এবং পা-এ চোট আছে। তবে ধীরে ধীরে তিনি সুস্থ হচ্ছেন। চিকিৎসকের কাছেও গিয়েছিলেন জিৎ। তিনি পরীক্ষা করে দেখে জিৎ-কে কিছু ওষুধপত্রও দিয়েছেন। তবে, চোটের জন্য এখনই দেশে ফিরছেন না জিৎ। পিআর ম্যানেজার অমৃতা জানিয়েছেন, শুক্রবারের ঘটনার পর পরই শ্যুটিং-এ যোগ দিয়েছেন জিৎ এবং তাইল্যান্ডে তিনি ছবির বাকি কাজ করেই ফিরবেন।

অ্যাকশন-ড্রামা ‘বস ২’-এ প্রচুর শক্ত শক্ত স্টান্ট রাখা হয়েছে। ছবির স্টান্টম্যান ‘ধুম’-খ্যাত অ্যালান আমিন। ‘বস ২’-এ এইসব শক্ত স্টান্টের কাজ জিৎ নিজেই করছেন। কলকাতায় থাকা পিআর ম্যানেজার অমৃতার সঙ্গে কথোপকথনে জিৎ নিজেই জানিয়েছেন, ‘যে সময়ে গাড়ির উপরে তাঁর ঝাঁপানোর কথা ছিল সেই টাইমিংটা মিসম্যাচ হয়ে গিয়েছিল।’-এবেলা