শেরপুরে পৌরসভার ১৫০ বছর পূর্তিতে শোভাযাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

গতকাল মঙ্গলবার শহীদ দারোগ আলী পৌর পার্কে আয়োজিত শোভাযাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ মো. আতিউর রহমান।

শেরপুর পৌরসভার গৌরবের ১৫০ বছর পূর্তি উৎসবের দ্বিতীয় দিনের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া।মঙ্গলবার বিকেল চারটায় শহরের গোপালবাড়ী এলাকার পৌর ভবন থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহীদ দারোগ আলী পার্কে এসে শেষ হয়।

পরে এখানে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য দেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক এ টি এম জিয়াউল ইসলাম, শ্রীবরদী ও ঝিনাইগাতী উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান যথাক্রমে এ ডি এম শহিদুল ইসলাম ও এস এম এ ওয়ারেজ নাইম, শেরপুর শিল্প ও বণিক সমিতির সভাপতি আসাদুজ্জামান রওশন, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত প্রমুখ।

উল্লেখ্য, ১৮৬৯ সালের ১ এপ্রিল শেরপুরের তৎকালিন নয়আনী জমিদারের উদ্যোগে শেরপুর পৌরসভা প্রতিষ্ঠিত হয়েছিল। প্রথম প্রশাসক ছিলেন টি এ ডনো।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর