ক্যাসিনো মালিকরা কাকে কত টাকা দেয় তা খতিয়ে দেখা হচ্ছে

ক্যাসিনো মালিকরা কোন দলের কোন কোন নেতাকে কত টাকা মাসোয়ারা দেয় তা খতিয়ে দেখা হচ্ছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার বিকেলে রূপগঞ্জ উপজেলার পূর্বাচল উপ-শহরে ১৩নং সেক্টরের ভোলানাথপুর এলাকায় ড্রাইভার্স ট্রেনিং সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, দূর্নীতি, অপকর্ম, অনিয়ম, চাঁদাবাজি, টেন্ডারবাজির বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর অবস্থানে রয়েছেন। অপরাধীরা যে দলেরই হউক না কেন অপরাধ প্রমানিত হলে কাউকে কোন ছাড় দেয়া হবে না।

মন্ত্রী আরো বলেন, আমাদের দেশে যত গাড়ি আছে তত চালক নেই। যত চালক আছে তত দক্ষ চালক নেই। দূর্ঘটনার জন্য শুধু বেপরোয়া ড্রাইভিং দায়ী নয় বেপরোয়া যাত্রীরাও এর জন্য দায়ী।

বাংলাদেশে বেসরকারিভাবে যে ড্রাইভার্স ট্রেনিং সেন্টার গড়ে উঠছে তা সড়ক পরিবহন খাতের জন্য একটি শুসংবাদ। তিনি ড্রাইভার্স ট্রেনিং সেন্টারের অগ্রগতির কামনা করেন।

এ ধরনের ড্রাইভার্স ট্রেনিং সেন্টার বাংলাদেশে আরো প্রয়োজন বলে তিনি মনে করেন। পূর্বাচলে ড্রাইভার্স ট্রেনিং সেন্টারের জন্য স্থায়ী জমির ব্যাপারে তিনি গণপূর্ত মন্ত্রনালয়ের সাথে কথা বলবেন।

অনুষ্ঠানে ড্রাইভার্স ট্রেনিং সেন্টারের চেয়ারম্যান নুর নবী শিমুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সচিব নজরুল ইসলাম, বিআরটিসির চেয়ারম্যান ও অতিরিক্ত সচিব মশিয়ার রহমান, নারায়ণগঞ্জে জেলা প্রশাসক জসিম উদ্দিন, পুলিশ সুপার হারুন অর রশিদ, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগম, সহকারী কমিশনার ভুমি তরিকুল ইসলাম, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান প্রমুখ।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর