১৬, জানুয়ারী, ২০১৯, বুধবার | | ৯ জমাদিউল আউয়াল ১৪৪০

সোহাগ হত্যাকারিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

আপডেট: জানুয়ারি ১৪, ২০১৯

সোহাগ হত্যাকারিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে সোহাগের হত্যাকারী সাগর, মুন্নাফ ও তার সহযোগীদের অবিলম্বে গ্রেফতার ও ফাাঁসির দাবিতে গতকাল সোমবার বেলা ১১ টায় মির্জাপুর বাজার এলাকায় মানববন্ধন করেছে এলাকাবাসি।

মির্জাপুর এলাকায় সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত এক বিশাল মানববন্ধন কর্মসূচিতে এলাকার শত শত জনগণ অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, উপজেলার মির্জাপুর ইউনিয়নের মদনপুর গ্রামের শাহালম মন্ডলের ছেলে সোহাগ এর নিকট থেকে একই গ্রামের মোস্তফার ছেলে সাগর ৭ হাজার টাকা পাওনা ছিল।

সাগর, কানাই কান্দর গ্রামের কফিলের ছেলে মোন্নাফ মির্জাপুর হাজ্বীপাড়া গ্রামের গোলাম রসুলের ছেলে শাওন, মৃত হারুনর রশিদের ছেলে রাজিবসহ আরো কয়েকজন গত ২ জানুয়ারী দিবাগত রাত ১০ টার দিকে সোহাগ কে পাওনা টাকা পরিশোধের কথা বলে মোটর সাইকেলে তুলে রানীরহাট মোড়ে নিয়ে যায়। সেখানে কথা কাটাকাটির এক পর্যায়ে লাঠি দিয়ে আঘাত করে।

এতে সোহাগ মাটিতে ঢোলে পরলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে অবস্থার অবনতি হওয়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে নেয়। সেখানে অবস্থা আশঙ্খা জনক হওয়ায় তাকে ঢাকা নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। এতে শেরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের হয়। এখনো পর্যন্ত কোন আসামী গ্রেফতার না হওয়ায় এলাকার শত শত যুবক ও সাধরণ জনগন তাদের অবিলম্বে গ্রেফতার ও ফাাঁসির দাবিতে মানববন্ধর করেছে।