১৬, জানুয়ারী, ২০১৯, বুধবার | | ৯ জমাদিউল আউয়াল ১৪৪০

কয়রা-পাইকগাছার ৫৫ কিলোমিটার ভেড়ী বাঁধ নির্মাণ হবে

আপডেট: জানুয়ারি ১৪, ২০১৯

কয়রা-পাইকগাছার ৫৫ কিলোমিটার ভেড়ী বাঁধ নির্মাণ হবে

খুলনা প্রতিনিধিঃ খুলনা-৬ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা আলহাজ্ব মোঃ আকতারুজ্জামান বাবু বলেছেন, ‘সাংবাদিকদের ক্ষুরধার লেখনির মাধ্যমে আজ আকতারুজ্জামান বাবুর সৃষ্টি। আমি আপনাদের ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের বাবু। আমি খুলনার উন্নয়নে কাজ করতে চাই। সমাজের অধিকার বি তদের জন্যও কাজ করতে চাই। আমি কিছু নিতে আসিনি, আমি দিতে এসেছি। আমার সারা জীবনের সততা ও কষ্টের প্রাপ্তি নৌকা। যারা নির্বাচনে আমার কাজ করেছেন তারাই আমার আমানত।’

গতকাল সোমবার দুপুর ১২টায়, খুলনা প্রেস ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘রাজনীতিতে আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই। রাজনীতি আমার নেশা, আর ঠিকাদারী হচ্ছে আমার পেশা।’ তিনি বলেন, ‘আমি আপনাদের কাছে এমপি নই; তিলে তিলে গড়ে ওঠা আপনাদেরই বাবু।’

বাবু বলেন, ‘শিক্ষা সেক্টরে কোনো প্রকার নিয়োগ বাণিজ্য করতে দেয়া হবে না এবং মাদককে জিরো টলারেন্সে আনা হবে। তিনি বলেন, ‘কয়রা-পাইকগাছার ৫৫ কিলোমিটার ভেড়ী বাঁধ নির্মাণ কাজ করা হবে। পাইকগাছা প্রবেশের জন্য বিকল্প রাস্তা করতে চাই।’ পর্যটন কেন্দ্রের জন্যও তিনি কাজ করবেন বলেও জানান তিনি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, সিনিয়র সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য মোল্যা জালাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ নূরুজ্জামান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুর রহমান রিপন, নগর আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, খুলনা প্রেস ক্লাবের সভাপতি এসএম হাবিব, সাধারণ সম্পাদক মোঃ সাহেব আলী, নগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মুন্সি মোঃ মাহবুব আলম সোহাগ, অধ্যাপক নিমাই চন্দ্র রায়, পাইকগাছার পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ মানিকউজ্জামান অশোক, সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা অসিত বরণ বিশ্বাস, জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক হালিমা ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন, এবিএম কামরুজ্জামান, আসাদুজ্জামান রিয়াজ, হারুন অর রশীদ, অজিত বিশ্বাস, জলিল তালুকদার, মোঃ রকিব উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক তসলিম হুসাইন তাজ, জেলা ছাত্রলীগ নেতা ইয়াছির আরাফাত খাঁন প্রমুখ।