১৬, জানুয়ারী, ২০১৯, বুধবার | | ৯ জমাদিউল আউয়াল ১৪৪০

বাপ-বেটার অবসর!

আপডেট: জানুয়ারি ১৪, ২০১৯

বাপ-বেটার অবসর!

বলিউড বাদশা সুপারস্টার শাহরুখ খান। প্রতিয়তই ব্যস্ত তার ছবি, বিজ্ঞাপন ও অন্যান্য কাজ নিয়ে। এবার কাজ থেকে সাময়িক ছুটি নিয়ে অবসর উপভোগ করছেন এই অভিনেতা। তার সাম্প্রতিক টুইটার বার্তা তো তাই বলছে।

নিজের টুইটার অ্যাকাউন্টে একটি আদুরে ছবি পোস্ট করেছেন বলিউড বাদশাহ। ছোটপুত্র আব্রাম খানের সঙ্গে বিছানায় গা এলিয়ে দিয়েছেন বাবা শাহরুখ। রোববার সাপ্তাহিক ছুটির দিন। মজা করে শাহরুখ ক্যাপশনে লিখেছেন, ‘এক জরিপে দেখা গেছে, প্রতি তিনজনে একজন বাকি দুজনের মতোই অলস!’

শাহরুখ খান ও গৌরী খানের তিন সন্তান আরিয়ান খান, সুহানা খান ও আব্রাম খান। আব্রামের বয়স এখন পাঁচ।

এক অনুষ্ঠানে শাহরুখ বলেছিলেন, দেড় বছর ধরে আমি ‘মহাভারত’ পড়ছি, কারণ এর ভেতরের গল্প আমি ভালোবাসি। এসব গল্প আমি আব্রামকে শোনাই। একইভাবে ইসলামের যেসব গল্প আমার জানা, সেসবও তাঁকে বলি। আশা করি, তারা (সন্তানেরা) সব ধর্ম সম্পর্কে জানবে ও শ্রদ্ধা করবে।”

সংবাদমাধ্যম ডিএনএকে দেওয়া এক সাক্ষাৎকারে শাহরুখ বলেছেন, ‘আব্রাম স্মার্ট, মেধাবী শিশু। ওর সঙ্গে খুব মজা করা যায়। ওর সঙ্গে আমিও যেন শিশু হয়ে উঠি। ওকে সব ধরনের খেলনা কিনে দিতে চেষ্টা করি, আর এটা আমার স্বপ্নপূরণের মতোই। হতে পারে, যখন ওর মতো ছোট ছিলাম, তখন সেসব কেনার সামর্থ্য আমার ছিল না। এখন যখন আব্রামের সঙ্গে খেলি, তখন ওই মুহূর্তগুলোকে স্মরণ করি যেটা সে সময় পূরণ করা সম্ভব হয়নি।’

যাই হোক, শাহরুখের সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘জিরো’ ভক্ত ও চিত্রসমালোচকদের প্রত্যাশা পূরণ করতে পারেনি। ‘জব তক হ্যায় জান’ ছবির পর ‘জিরো’তে একসঙ্গে কাজ করেছেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। কিন্তু এই জাদুকরি জুটি দর্শকহৃদয়ে ঝড় তুলতে পারেনি।