১৬, জানুয়ারী, ২০১৯, বুধবার | | ৯ জমাদিউল আউয়াল ১৪৪০

মাখন লালের ‘ভালো ছেলে’

আপডেট: জানুয়ারি ১৩, ২০১৯

মাখন লালের ‘ভালো ছেলে’

আকরাম হোসেন নাঈমঃ অনেক আশা-আকাঙ্খায় ভরা নতুন বছর ২০১৯। এই নতুন বছরের শুরুতেই নতুন গান “ভালো ছেলে” নিয়ে যাত্রা শুরু হচ্ছে কন্ঠশিল্পী মাখন লালের।

১৪ই জানুয়ারি সোমবার সন্ধা ৬ টায় জি-সিরিজ হতে রিলিজ পাচ্ছে “ভালো ছেলে” শিরোনামের গানটির মিউজিক ভিডিও। গানে কথা, সুর ও কণ্ঠ দিয়েছেন মাখন লাল। সঙ্গীতায়জন করেছেন বনি বঞ্জি। ভিডিও পরিচালনায় ছিলেন আসাদুজ্জামান আজাদ। গানটিতে মডেল হিসেবে থাকছেন রিজন আহমেদ ও নীলিমা আর বলা যায় বেশ চমক হিসেবে থাকছেন জনপ্রিয় আরজে ও লেখক জনাব মশিউর রহমান শান্ত। অনেক অনুরোধের পর এই প্রথম তিনি রাজি হয়েছেন কোনো গানের মিউজিক ভিডিওতে অভিনয় করার। মিউজিক ভিডিওর সার্বিক ব্যবস্থাপনায় আরজে শান্তর ছিলেন বলে জানান গানটির শিল্পী মাখন লাল।

‘ভালো ছেলে’ শিরোনাম দেখেই বুঝা যাচ্ছে বেশ ভিন্ন ধরণের একটি গল্প নিয়ে গানটি তৈরি করা হয়েছে। গানে ভালো ছেলের চরিত্রে অভিনয় করে অনেক অনেক সন্তুষ্টি প্রকাশ করেন মডেল রিজন আহমেদ। প্রথমবার শুনার পরই তার অনেক ভালো লেগে যায় গানটি। আর হ্যাঁ, গানের গল্পটি হয়ত মিলে যাবে আপনার জীবনেরই কোনো এক বিশেষ ঘটনার সাথে। ভালো ছেলের পর আরো কিছু চমৎকার গান নিয়ে হাজির হবেন মাখন লাল। শ্রোতা ও দর্শকদের কাছে গানটি অনেক অনেক ভালো লাগা ও সাড়া জাগাবে, এমনটাই আশা করছেন কণ্ঠশিল্পী মাখন লাল। মানসম্পন্ন ভালো গানে ভরে উঠুক এদেশের গানের জগত। জয়গান হোক ভালো গানের ও ভালো শিল্পীদের।