শ্রীবরদীতে ডিবি পুলিশের অভিযান, গ্রেফতার-১২

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার উত্তর খড়িয়া কাজিরচর গ্রামে জেলা গোয়েন্দা ডিবি পুলিশের অভিযানে ২৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার ভোররাতে একটি গাঁজার আসর থেকে গাঁজা সেবন করা অবস্থায় ১২ গাঁজা সেবীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

গাঁজা সেবনকারীরা হলো- শ্রীবরদী উপজেলার উত্তর খড়িয়া কাজিরচর গ্রামের মৃত. নূর মোহাম্মদের ছেলে আয়ুব আলী (৫৫), একই গ্রামের রজব আলীর ছেলে রহিম মিয়া (২৮), মৃত সুরুজ আলীর ছেলে বাবুল মিয়া (২৪), মৃত. হাসান আলীর ছেলে খালেক মিয়া (৫৫), সাদেক আলীর ছেলে সুজন মিয়া (২৬), মৃত. জাবেদ আলীর ছেলে মোহাম্মদ আলী মন্ডল (৫০), আদর আলীর ছেলে হাবিবুর রহমান (৪০), মৃত. জুলহাস উদ্দিনের ছেলে সোলাইমান হোসেন (৩৫), সুরুজ আলীর ছেলে কায়সার মিয়া (২২), সাইজ উদ্দিনের ছেলে বারেক মিয়া (২৮), মৃত. ইলিম উদ্দিনের ছেলে লাল চাঁন (৪০) ও তালুক মিয়ার ছেলে ফরহাদ হোসেন (২২)।

শেরপুর জেলা গোয়েন্দা ডিবির (ওসি) মোঃ মোখলেছুর রহমানের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) মোঃ নজরুল ইসলাম, (এসআই) সাইদুর রহমান ও এএসআই ফরহাদ হোসেন সঙ্গীয় ফোর্সসহ বৃহস্পতিবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে শ্রীবরদী উপজেলার উত্তর খড়িয়া কাজিরচর গ্রামের মোঃ সোহাগ মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে গাঁজার আসর থেকে ওই সেবনকারীদের গ্রেফতার করা হয়।

এব্যাপারে জেলা গোয়েন্দা ডিবির (ওসি) মোঃ মোখলেছুর রহমান নিশ্চিত করে বলেন, ধৃত গাঁজা সেবীদের বিরুদ্ধে শ্রীবরদী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। ২৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে ধৃতমাদক সেবীদের আদালতে সোপর্দ করা হয়েছে।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর