১৮, জানুয়ারী, ২০১৯, শুক্রবার | | ১১ জমাদিউল আউয়াল ১৪৪০

পলাশ থানা ব্লাড ডোনার ক্লাবের ১ম বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা ও সংর্বধনা অনুষ্ঠান অনুষ্ঠিত

আপডেট: জানুয়ারি ১২, ২০১৯

পলাশ থানা ব্লাড ডোনার ক্লাবের ১ম বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা ও সংর্বধনা অনুষ্ঠান অনুষ্ঠিত

নাজমুল হাসান জনী, নরসিংদী প্রতিনিধি : নরসিংদী জেলার পলাশ উপজেলার পলাশ থানা ব্লাড ডোনার ক্লাবের ১ম বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা এবং সংর্বধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

১২ জানুয়ারি রোজ শনিবার পলাশ উপজেলার চরনগরদী বাজার সংলগ্ন জি,আরসি ফুটবল খেলার মাঠে দুপুর ৩ ঘটিকায় এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পলাশ থানা ব্লাড ডোনার ক্লাবের উপদেষ্টা মন্ডলীর সদস্য এবং বিশিষ্ট ব্যবসায়ী মো: মনির হোসেন মোল্লার সভাপতিত্বে আলোচনা সভা এবং সংর্বধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. মো: আল বেলাল, ইনডিপেনডেন্ট টিভি আয়োজিত কুইজ প্রতিযোগিতা বাংলাদেশ জিজ্ঞাসার বিজয়ী প্রতীযোগী শামিম আহমেদ, তরুন উদ্যোক্তা এবং মানবতার দেয়াল এর প্রবক্তা তানজিনা নাজনীন মিষ্টি।

অনুষ্ঠানে এলাকার গন্যমান্য ব্যক্তি,সমাজ সেবক, জেলার বিভিন্ন সংগঠনের সদস্যবৃন্দ,প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সংবাদ কর্মীরা সহ সাধারণ মানুষ অংশগ্রহন করে।

আলোচনা সভা শেষে জেলার বিভিন্ন সংগঠনের কাজের মূল্যায়ন স্বরুপ বেশ কিছু সংগঠন এবং ব্যক্তি কে সংবর্ধনা এবং ক্রেস্ট প্রদান করা হয়। পরবর্তীতে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

উল্লেখ্য পলাশ উপজেলায় বিনামুল্যে রক্ত ডোনেট করা সহ বিভিন্ন মানব কল্যান মূলক কাজের উদ্দেশ্য নিয়ে ২০১৮ সালের ১২ জানুয়ারি পলাশ থানা ব্লাড ডোনার ক্লাব যাত্রা শুরু করে।ক্লাবটি ১ বছরে ১২০০ জনের ব্লাড গ্রুপ নির্ণয়, ১২০ ব্যাগ ব্লাড ডোনেট সহ ৪ টি ব্লাড ক্যাম্পিং পরিচালনা করে এসেছে।বর্তমানে ক্লাবটির ৮০ জন সদস্য রয়েছে।