১৮, জানুয়ারী, ২০১৯, শুক্রবার | | ১১ জমাদিউল আউয়াল ১৪৪০

পাবনায় ডিবি পরিচয়ে ছিনতাই, আটক-১

আপডেট: জানুয়ারি ১২, ২০১৯

পাবনায়  ডিবি পরিচয়ে ছিনতাই, আটক-১

পাবনা প্রতিনিধিঃ পাবনা জেলার সাঁথিয়ায় ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের চেষ্টা। ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ। আহতকে মুমূর্ষ অবস্থায় হাসপাতালে ভর্তি। ঘটনাটি ঘটেছে শনিবার বিকালে উপজেলার মাধপুর-বেড়া সড়কের সুন্দরকান্দি নামক স্থানে।

স্থানীয়রা জানায়, সুন্দরকান্দি গ্রামের আঃ ছামাদের ছেলে কামাল হোসেন (৩২) সিগারেট কোম্পানীর সেলসম্যান। মার্কেটে বিক্রয় করে বাড়ি ফেরার পথে পিছু নেয় হোন্ডরোহী দুই ছিনতাইকারী। কামাল সুন্দরকান্দি পৌছালে গতি রোধ করে ডিবি পুলিশ পরিচয় দিয়ে তার কাছে কি আছে জানতে চায়। এসময় কামালের নিকটে থাকা সিগারেট বিক্রির টাকা হাতিয়ে নিতে চেষ্টা করে ছিনতাইকারীরা। জোড়াজোড়ি করলে চাকু দিয়ে কামালের হাতে পোচ দেয়। কামাল চিৎকার দিলে আশপাশের লোকজন এসে ছিনতাইকারীদের আটক করে। এসময় একজন পালিয়ে গেলেও পাবনা সদর থানার শিবরামপুর (মুজাহিদ ক্লাবের) মৃত আঃ ছামাদের ছেলে জাহিদুল ইসলাম উজ্জল (৩৫) কে উত্তম মাধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করে জনতা।

আহত কামালকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে পাবনা মেডিক্যালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কা জনক বলে পরিবারের লোজন জানান।
স্থানীয়রা আরো জানান ইদানিং হাইওয়ে রাস্তাসহ বিভিন্ন স্থানে ডিবিপুলিশ পরিচয়ে ডাকাতি, ছিনতাইয়ের ঘটনা বেড়ে গেছে।

ঘটনার সত্যতা স্মীকার করে সাঁথিয়া থানার ওসি জাহাঙ্গীর হোসেন জানান, ছিনতাইকারী থানা হেফাজতে রয়েছে। মামলার প্রক্রিয়া চলছে।