১৮, জানুয়ারী, ২০১৯, শুক্রবার | | ১১ জমাদিউল আউয়াল ১৪৪০

সাভার থেকে অভিনেত্রী অহনার গাড়িতে ধাক্কা ও নাজেহালের মামলার ট্রাক চালক ও হেল্পার গ্রেফতার

আপডেট: জানুয়ারি ১২, ২০১৯

সাভার থেকে অভিনেত্রী অহনার গাড়িতে ধাক্কা ও নাজেহালের মামলার ট্রাক চালক ও হেল্পার গ্রেফতার

মোঃ আল মামুন খান, সাভার প্রতিনিধি : ঢাকার সাভারের পৃথক স্থান থেকে অভিনেত্রী অহনা রহমানের গাড়িতে ধাক্কা ও নাজেহালের মামলার অভিযুক্ত ট্রাক চালক ও হেল্পার কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হবে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

শনিবার (১২ জানুয়ারি) সকালে আশুলিয়ার খেজুরবাগান এলাকা থেকে উত্তরা পশ্চিম থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে প্রথমে ট্রাকের সহকারী রুমনকে গ্রেফতার করে। পরে গাজীরচট এলাকায় অভিযান চালিয়ে চালক সুমন মিয়াকেও আটক করা হয়।

এ ব্যাপারে উত্তরা (পশ্চিম) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী হোসেন খান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। গণমাধ্যমকে তিনি বলেন, গত বুধবার ভোর রাতে পুরান ঢাকা থেকে শুটিং শেষে অহনা ব্যক্তিগত গাড়ি চালিয়ে বাসায় ফিরছিলেন। এ সময় তার সাথে তার খালাতো বোন লিজা ইয়াসমিন ছিলেন। তারা দু’জন উত্তরার ৭ নম্বর সেক্টরের ৭ নম্বর সড়কের সেতুর কাছে পৌছালে পাথরবোঝাই একটি ট্রাক বেপরোয়া গতিতে এসে অহনার গাড়িকে ধাক্কা দেয়। এসময় অহনা গাড়ি থেকে নেমে ট্রাকচালককে নামতে বললে ট্রাকচালক তর্ক করতে থাকে। তখন অহনা ট্রাকচালকের পাশের দরজায় উঠে যান।

এসময় ট্রাকচালক ও তাঁর সহকারী দ্রুত ট্রাক নিয়ে পালাতে গিয়ে অহনার গাড়িকে আবারও ধাক্কা দেয় এবং অহনাকে নিয়েই ট্রাকটি ১২ নম্বর সেক্টরের দিকে যেতে থাকে। এসময় অহনার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে ট্রাকচালক জোরে ব্রেক করে, তাতে অহনা ছিটকে রাস্তায় পড়ে আহত হন। পরে ট্রাক চালক ও সহকারী ট্রাকটি সড়কের উপরে রেখেই পালিয়ে যায়। এই ঘটনায় অহনার খালাতো বোন বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা দায়ের করেন।

সেই মামলার আসামী দুজনকে আইনের আওতায় আনতে পারায় সন্তোষ প্রকাশ করেন এই পুলিশ কর্মকর্তা।