আ.লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ, নিহত ১

কুষ্টিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে ব্যপক সংঘর্ষ ঘটে।এতে দলটির স্থানীয় এক কর্মী নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে পাঁচজন। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে সদর উপজেলার উজানগ্রাম ইউনিয়নের মাতপুর গ্রামে এই ঘটনা ঘটে।এ ঘটনায় উজানগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিককে আটক করেছে পুলিশ।

নিহত আওয়ামী লীগ কর্মীর নাম আজিম মন্ডল (৬০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকাল জেলা পরিষদের সদস্য আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদের কর্মী-সমর্থকদের সঙ্গে উজানগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় আব্দুল মজিদের সমর্থক হিসেবে পরিচিত আজিম মন্ডলকে স্থানীয় একটি গোরস্থানে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে আবু বক্কর সিদ্দিক গ্রুপের কর্মী-সমর্থকরা। এ সংঘর্ষের ঘটনায় আরও অন্তত পাঁচজন আহত হন।

কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আরিফ জানান, দুই পক্ষের সংঘর্ষ চলাকালে আজিম নামে স্থানীয় আওয়ামী লীগের এক কর্মী নিহত হয়েছেন। ঘটনার পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় উজানগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিককে আটক করেছে পুলিশ।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর