শ্রীবরদীতে কবিরাজের বাড়িতে রোগীর রহস্যজনক মৃত্যু

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলায় এক গ্রাম্য কবিরাজের বাড়িতে রায়হানা জান্নাত শিলা (২৭) নামে মানসিক ভারসাম্যহীন এক রোগীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

২৫ সেপ্টেম্বর বুধবার ভোর ৬টার দিকে উপজেলার ভেলুয়া ইউনিয়নের চকবন্দি পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মৃত শিলা জামালপুর সদর উপজেলার দড়িপাড়া গ্রামের ফরিদুর রহমানের কন্যা।

জানা যায়, দীর্ঘদিন যাবত চকবন্দী গ্রামের শাহজামাল ওরফে শাহ কবিরাজ তার নিজ বাড়িতে মানসিক রোগ সহ বিভিন্ন রোগের চিকিৎসা করে আসছে। খবর পেয়ে ফরিদুর রহমান তার মানসিক ভারসাম্যহীন কন্যা শিলা কে গত ৪ দিন আগে চিকিৎসার জন্য কবিরাজের বাড়িতে রেখে যায়। শাহ কবিরাজ ৪ দিন যাবত শিলাকে চিকিৎসা দিয়ে আসছেন।

এ অবস্থায় বুধবার ভোরে রহস্যজনকভাবে কবিরাজের বসত ঘরে শিলার মৃত্যু ঘটে। স্থানীয় এলাকাবাসী শ্রীবরদী থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে শিলার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসাপাতাল মর্গে প্রেরণ করেছে।মৃত ওই নারীর বাবা ফরিদুর রহমান বাট্টাজোড় ভূমি অফিসের উপ-সহকারি ইউনিয়ন ভূমি কর্মকর্তা হিসাবে কর্মরত।

তিনি বলেন, আমার মেয়ে দীর্ঘদিন যাবত মানসিক ভারসাম্যহীন থাকায় বিভিন্ন জায়গায় চিকিৎসা করেছি। গত ৪ দিন আগে চিকিৎসার জন্য কবিরাজের বাড়িতে রেখে যাই। বুধবার ভোরে তার মৃত্যুর খবর পেয়ে কবিরাজের বাড়িতে এসেছি।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, শাহাজামাল ওরফে শাহা কবিরাজের বাড়ি থেকে শিলার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ওই কবিরাজকে থানায় আনা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে। সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ি সার্কেল) মোঃ জাহাঙ্গীর আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর