শেরপুরের নালিতাবাড়ীতে ভারতীয় মদসহ গ্রেফতার-২

শেরপুর জেলার নালিতাবাড়ী পৌর শহরের নয়আনীকান্দা গরুর হাট থেকে ২৪ সেপ্টেম্বর মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে ১৯ বোতল ভারতীয় রয়েল স্ট্যাগ মদসহ দুই যুবককে গ্রেফতার করেছে।

ধৃত যুবকেরা হলো- ময়মনসিংহ জেলার মুক্তাগাছা পৌরসভার ৫৬ প্রহর মাঠ এলাকার হরিবন্ধু বনিকের ছেলে অরিজিৎ বণিক ওরফে প্রত্যয় (১৯) ও একই এলাকার দুলাল দত্তর ছেলে দীপদত্ত (২০)।

শেরপুর জেলা গোয়েন্দা ডিবির (ওসি) মোঃ মোখলেছুর রহমানের নির্দেশে এক গোপন সংবাদের ভিত্তিতে ডিবির উপ-পরিদর্শক (এসআই) মোঃ নজরুল ইসলাম, এসআই সাইদুর রহমান, এএসআই ফরহাদ ও শামীমসহ সঙ্গীয় ফোর্স মঙ্গলবার রাতে নালিতাবাড়ী নয়আনীকান্দা গরুর হাটে অভিযান চালিয়ে ওই দুই যুবককে আটক করে।

এসময় তাদের কাছে থাকা দু’টি স্কুল ব্যাগ তল্লাশী করে ১৯ বোতল মদ উদ্ধার করা হয়। ধৃত যুবকদ্বয় ডিবি পুলিশের কাছে স্বীকারোক্তিতে জানিয়েছে তারা ময়মনসিংহ থেকে নালিতাবাড়ীতে এসে মদের বোতল গুলো ক্রয় করে পূজা উৎসবের জন্য মুক্তাগাছার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল। পরে তারা ওই স্থানে ডিবি পুলিশের হাতে আটক হয়।

ভারতীয় মদের বোতলসহ দুই যুবকে গ্রেফতারের বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন ডিবির (ওসি) মোঃ মোখলেছুর রহমান। এব্যাপারে নালিতাবাড়ী থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। ধৃতদের বুধবার দুপুরে আদালতে সোপর্দ করেছে ডিবি পুলিশ।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর